বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

শাকিব-অপু পুত্র জয়ের মিষ্টি হাসিতে ফেসবুকে ঝড়

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০১ এপ্রিল ২০১৯, সোমবার ০৩:৩২ পিএম

শাকিব-অপু পুত্র জয়ের মিষ্টি হাসিতে ফেসবুকে ঝড়

আব্রাম খান জয়

ঢাকা: স্কুলে যেতে মিষ্টি হাসিতে ফেসবুকে ঝড় তুলেছে সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাস পুত্র আব্রাম খান জয়। শত ব্যস্ততার মাঝেও ছেলে জয়কে নিয়ে সব সময় দুষ্টুমিতে মেতে থাকেন মা অপু বিশ্বাস। কখনো ফোন,কখনো ল্যাপটপ আবার কখবো রঙ পেন্সিল নিয়ে দুষ্টুমিতে মগ্ন থাকে জয়। মা অপুও কম নয়। জয়ের ড্রেসআপ থেকে শুরু করে অন্য সব কিছুতেই যেন তার বিশেষ নজর থাকেই।

সোমাবার অপু বিশ্বাস তার ফেসবুকে ছেলে জয়ের সঙ্গে কয়কটি ছবি পোস্ট করেন। গলায় স্কুলের আইডি কার্ড নিয়ে মিষ্টি হাসিতে ঝড় তুলেছে জয়। ছবি গুলো ফেসবুকে পোস্ট করার পরই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

অনেকেই কমেন্ট করছেন ‘অনেক দিন পর দেখলাম’। আবার অনেকেই সেই ছবি গুলো নানা ক্যাপশনে শেয়ার করছেন।

জয়ের ব্যাপারে বরাবরই বেশ সচেতন শাকিব-অপু। গেলো বছর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি হয়েছে শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র পুত্রসন্তান আব্রাম খান জয়। ভর্তির পর থেকেই স্কুলে জয়ের ছবি আঁকার অনেক ছবিই ফেসবুকে ভাইরাল হয়।

বলিউডে স্টারকিডরা বেশ জনপ্রিয়। সাইফ আলি খান-কারিনা কাপুরের ছেলে তৈমুরকে নিয়ে প্রায়ই দেখা যায় ইন্ডিয়ার গণমাধ্যম গুলো নানা সময় বিভিন্ন সংবাদ প্রকাশ করে থাকে। সে ক্ষেত্রে পিছিয়ে নেই আমাদের দেশের সুপারস্টার শাকিব খান ও ঢালিউড কুইন অপু বিশ্বাসের এক মাত্র ছেলে আব্রাম খান জয়। পৃথিবীর বুকে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে স্টারকিড জয়।

সোনালীনিউজ/বিএইচ