মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬

শাকিব খানের যোগ্য উত্তরসূরি হবে রোশান : সোহান

এন ডি আকাশ | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৭ মার্চ ২০১৯, বুধবার ০৫:১৮ পিএম

শাকিব খানের যোগ্য উত্তরসূরি হবে রোশান : সোহান

পরিচালক সোহানুর রহমান সোহান

ঢাকা: ‘এ প্রজন্মের নায়কদের মধ্যে রোশান অন্যরকম। শাকিব খানের পরে তার মধ্যে যোগ্য উত্তরসূরি খুঁজে পাই। তাকে প্রথম যেদিন দেখি, সেদিনই মনে হয়েছি সঠিক গাইডলাইন পেলে রোশানের ফিল্ম ক্যারিয়ার অনেকদূর যাবে। কিন্তু চলচ্চিত্রের খারাপ সময়ে ছেলেটা এ জগতে এসেছে। সে যখন চলচ্চিত্রে এসেছে তার আরও ৪ বছর আগে ফিল্মে আসা উচিত ছিল। যদি আসতো তাহলে আজ সে সুপারস্টার থাকতো।’ 

সম্প্রতি এফডিসিতে রোশান-অধরা জুটির নতুন ছবি ‘ড্রিমগার্ল’-এর মহরতে অতিথি হিসেবে উপস্থিত থেকে একথা বলেন পরিচালক সোহানুর রহমান সোহান।

শুধু তাই নয়, শোহান আরও বলেন , ‘নায়ক হতে গেলে যা যা লাগে রোশানের মধ্যে সবকিছুই আছে বলেও মনে করে নির্মাতা সোহান। তিনি বলেন, এ মুহূর্তে রোশান পুরোপুরি ‘গুড লুকিং’ নায়ক। তার মতো আরও স্মার্ট নায়ক দরকার। রোশানের চলচ্চিত্রে পজিশন তৈরি করার মতো ছবি দরকার।

প্রয়াত চিত্রনায়ক সালমান শাহকে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মাধ্যমে বড়পর্দায় আবিষ্কার করেছিলেন তিনি। এই সময়ের তারকা অভিনেতা শাকিব খানকে নিয়ে নির্মাতা সোহান প্রথম ছবি ‘অনন্ত ভালোবাসা’ নির্মাণ করেছিলেন। এছাড়া মৌসুমি, শাবনূরের মতো জনপ্রিয় নায়িকারা সোহানের নির্দেশনায় কাজ করে নিজেদের ক্যারিয়ার সুপ্রতিষ্ঠিত করেছেন।
 
২০১৬ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘রক্ত’ ছবির মাধ্যমে পরীমনির নায়ক হয়ে চলচ্চিত্রে আসেন জিয়াউল রোশান। এরপর ধ্যাততেরিকি, কলকাতায় দেবের সঙ্গে ‘ককপিট’ ছবিতে কাজ করে আলোচনায় আসেন। এ নায়কের মুক্তির অপেক্ষায় থাকা আরেক ছবি ‘বেপরোয়া’, যেখানে তার নায়িকা ববি হক। সম্প্রতি তিনি ‘ড্রিমগার্ল’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ১৮ তম ছবি ‘ড্রিমগার্ল’। যেখানে রোশানের নায়িকা অধরা খান। গত ২১ জানুয়ারি এ ছবিতে রোশান চুক্তিবদ্ধ হয়েছিলেন। তখন নাম ছিল ‘সুন্দরীতমা’, পরে তা পরিবর্তন করে ‘ড্রিমগার্ল’ রাখা হয়।

নির্মাতা সূত্রে জানা যায়, ‘ড্রিমগার্ল’ হবে উপন্যাস নির্ভর চলচ্চিত্র। আধুনিক সময়ের সিনেমা এটি। বর্তমানে চিত্রনাট্যে সাজানোর কাজ চলছে। নায়ক রোশান বলেন, এক থেকে দেড়মাসের মধ্যে শুটিং শুরু হবে।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue