রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮, ৪ অগ্রাহায়ণ ১৪২৫

‘শাকিব খান গ্ল্যামার হিরো’

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ নভেম্বর ২০১৮, মঙ্গলবার ০৪:০২ পিএম

‘শাকিব খান গ্ল্যামার হিরো’

আনিসুর রহমান মিলন- শাকিব খান

ঢাকা:  ‘শাকিব খানকে নিয়ে যারা সিনেমা করবেন, তারা মিলনকে নিয়ে সিনেমা করবেন না। কারণ শাকিব খান আর মিলনের ইমেজ এক নয়। দুজন দুরকম। সিনেমায় শাকিবের জার্নি অনেক দিনের। শাকিব গ্ল্যামার হিরো। তাকে ঘিরেই এখন সিনেমা তৈরি হচ্ছে। মিলনকে নিয়ে যারা সিনেমা করবেন তারা বছরে বেশি হলে একটি বা দুটি সিনেমা করবেন। 

বছরের এই দুটি সিনেমা কিন্তু আমার সঙ্গে মানানসই হবে। আমি আমার স্বকীয়তা তৈরী করতে পারবো। মানুষও ভাববে-মিলন মানেই ভিন্নরকম চরিত্র, ভিন্নরকম অভিনয়। 

হঠাৎ সিনেমা ছেড়ে আড়ালে চলে যাওয়া বিষয়ে কথা বলতে দিয়ে এভাবেই জানালেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। মিলন বলেন, আমার অভিনীত সব সিনেমা মানুষের ভালো লেগেছে। ‘দেহরক্ষী’, ‘পোড়ামন’, ‘অনেক সাধের ময়না’, ‘রাজনীতি’ সব সিনেমা কিন্তু হিট হয়েছে।

এতো সফল সিনেমা করার পরও আমি আমার চরিত্রের সঙ্গে মানানসই কোন চরিত্রে পাচ্ছিলাম না। সেকারণে ওভাবে সিনেমা করা হয়নি। তাই অনেক সিনেমার স্ক্রিপ্ট আসলেও সেগুলো ছেড়ে দিতে হয়েছে। তারপরও আমার হাতে এখন চারটি সিনেমা আছে। ‘ইন্দুবালা, ‘লীলাবতি’, ‘জামদানি’, ‘সেভ লাইফ’ সিনেমাগুলোর শুটিং পর্যায়ে আছে। আমি কিন্তু এতে খুশি। কারণ দেশে চলচ্চিত্র সংকটের ভেতরও আমার হাতে সিনেমা আছে। এই সিনেমাগুলো মুক্তি পেলে আমাকে নিয়ে মানুষের ভাবনার পরিবর্তন হবে।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue