শনিবার, ২৪ আগস্ট, ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

‘শাকিব খান চাইলেই পারে ফিল্ম ইন্ডাস্ট্রি ঘুরিয়ে দিতে’

বাবুল হৃদয় | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার ০৪:৪৯ পিএম

‘শাকিব খান চাইলেই পারে ফিল্ম ইন্ডাস্ট্রি ঘুরিয়ে দিতে’

নায়ক কায়েস আরজু-শাকিব খান

বাবুল হৃদয়: ‘শুধুমাত্র শাকিব খান চাইলে একাই পারে আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির মোড় ঘুরিয়ে দিতে। এর জন্য তার কোন টাকা খরচ করতে হবে না। তিনি জনপ্রিয়তার যে জায়গায় অবস্থান করছে, তার যা ইমেজ তৈরি হয়েছে তাতে শুধু সবাইকে নিয়ে সমস্যা গুলো ফাইন্ডআউট করে উদ্যোগ নিলেই কাজ হয়। তিনিসহ ফিল্মে সবাই এক হয়ে যদি সরকারের কাছে সমস্যগুলো তুলে ধরেন এর সমাধান হয়ে যায়। আমাদের ফিল্মের যে করুণ দশা তা সহসাই কেটে যায়। 

নায়ক কায়েস আরজুর সঙ্গে কথা বলছেন সোনালীনিউজের বিনোদন সম্পাদক বাবুল হৃদয়

গতকাল সোমবার (৪ ফেব্রয়ারি) বিকেলে সোনালীনিউজ অফিসে এসে এক সাক্ষাতকারে কথাগুলো বলেছেন তরুণ প্রজন্মের মেধাবী নায়ক কায়েস আরজু। সিনেমার এখনকার অবস্থা নিয়ে আরজু বলেন, ‘আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্তা শিগগিরই ভালো হবে। আমাদের হল গুলো সরকারে উদ্যোগে ডিজিটাল হচ্ছে। ফিল্মের বিভিন্ন সমিতি গুলো সিনেমার করুণ অবস্থার থেকে উত্তোরনের নানা উদ্যোগ গ্রহন করছে। আমি আশাবাদি খুব শিগগিরই ফিল্ম ইন্ডাস্ট্রি জেগে উঠবে।

এদিকে ৮ ফেব্রুয়ারী আরজু অভিনীত মুক্তি পাচ্ছে নতুন সিনেমা ‘আমার প্রেম আমার প্রিয়া। রোমান্টিক-পারিবারিক গল্পের এ ছবিটির সফলতা নিয়ে দারুণ আশাবাদী এই নায়ক। শামীমুল ইসলাম শামীম পরিচালিত সিনেমাটি দেশের শীর্ষ প্রায় ৪০টি মুক্তি পাচ্ছে। এতে আরজুর বিপরীতে অভিনয় করেছেন আলোচিত নায়িকা পরীমণি। সিনেমার গানগুলো ইতোমধ্যে আলোচনায় এসেছে।

সোনালীনিউজ/বিএইচ