সোমবার, ২০ মে, ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

শাকিব-ফারিয়ার তকমা, ৪৮ ঘন্টায় ১৬ লক্ষ ভিউ!

বাবুল হৃদয় | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৯, বুধবার ০২:৩১ পিএম

শাকিব-ফারিয়ার তকমা, ৪৮ ঘন্টায় ১৬ লক্ষ ভিউ!

বাবুল হৃদয়: ‘শাহেনশাহ’ ছবির প্রথম গানে চমকে চমকে চমক দেখালেন সুপারস্টার শাকিব খান ও হালের আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। তাদের অভিনীত প্রকাশ হলো ‘শাহেনশাহ’র ছবির প্রথম গান। ‘রসিক আমার মন বাঁধিয়া’ শিরোনামের গানটিতে নাচে-গানে চমক দেখায় নতুন এই জুটি।

গানটি প্রকাশের পর মাত্র ৪৮ ঘন্টায় এটি দেখেছে প্রায় ১৬ লক্ষ লোক।  মন্তব্য করেছেন  সাত হাজার, গানটি পছন্দ করেছেন ৪৩ হাজার লোক।

গানটি দেখুন-

যা গানের ইতিহাসে নতুন তকমা। কলকাতা থেকে একজন লিখেছেন, আমি কলকাতা থেকে বলছি, এ পর্যন্ত যে কটা শাকিব খানের ছবি দেখেছি সবকটি আমার কাছে অসাধারণ লেগেছে, তবে এই প্রথম শাকিব খান এবং নুসরাত ফারিহা কে দেখে মনে হচ্ছে, ছবিটি একদম ফাটাফাটি হবে, এবং এই গান মনে হচ্ছে কোনো হিন্দি ফিল্মের জাঁকজমক গান, আই লাভ শাকিব এবং নুসরাত। চমকে চমকে চমক দেখালেন।

লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় গানটি। গানটিতে  নতুন শাকিব খান ও নুসরাত ফারিয়াকে দেখলেন ভক্তরা। ভারতের বাবা যাদবের কোরিগ্রাফিতে গানটি বেশ দৃষ্টি নন্দন।

গানে কণ্ঠ দিয়েছেন স্যাভি ও কনা। সংগীতায়োজন করেছেন স্যাভি। শাহেনশাহ ছবির পরিচালক শামীম আহমেদ রনি। ‘মেন্টাল দ্য রানা পাগলা’, ‘বসগিরি’, ‘ধ্যাততেরিকি’র পর ‘শাহেনশাহ’ নির্মাণ করছেন তিনি।

পরিচালক জানালেন, ‘গানে শাকিব খান ও ফারিয়া নতুনভাবে এসেছেন। পুরোপুরি পার্টি ও ডান্সে ভরপুর গানটি। ছবির পরের গানগুলোও দর্শকদের ভালো লাগবে। পর পর চমক পাবেন দর্শকরা। তাই হল। দর্শক হুমড়ি খেয়ে দেখছে গানটি।

গেল বছর ৫ সেপ্টেম্বর ঢাকার একটি অভিজাত হোটেলে জমকালো আয়োজনে হয় ‘শাহেনশাহ’ ছবির মহরত। সবকিছু গুছিয়ে ২৩ অক্টোবর থেকে এফডিসিতে শুরু হয় ‘শাহেনশাহ’ নির্মাণ কাজ। কয়েকটি লোকেশনে শুটিং শেষে গত ১৯ ডিসেম্বর পূবাইলে শেষ হয় শাপলা মিডিয়া প্রযোজিত 'শাহেনশাহ' ছবির কাজ।

ছবিতে শাকিব-ফারিয়া ও রোদেলা ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি প্রমুখ। শাহেনশাহ প্রযোজনা করছে শাপলা মিডিয়া। ছবির ডিজিটাল কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজিস। ২২ মার্চ দেশব্যাপী মুক্তি পাবে ‘শাহেনশাহ’।


সোনালীনিউজ/বিএইচ