রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

শাকিব-ববির রোমান্সে ভরপুর ‘জলে ভাসা ফুল’ (ভিডিও)

বাবুল হৃদয় | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার ০১:০৪ পিএম

শাকিব-ববির রোমান্সে ভরপুর ‘জলে ভাসা ফুল’ (ভিডিও)

শাকিব খান ও ববি

ঢাকা: সুপারস্টার শাকিব খান ও ববি হক অভিনীত ‘নোলক’ ছবির ‘জলে ভাসা ফুল’ শিরোনামের একটি গান ইউটিউবে প্রকাশিত হয়েছে  বুধবার (২২ মে)। পুরো গানটিতে শাকিব-ববির রোমান্স দেখা গেছে। যা দেখে দর্শক মাতোয়ারা। গানটিতে কণ্ঠ দিয়েছেন  হৃদয় খান ও আনিকা। ববস্টার ফিল্মের ইউটিউব চ্যানেল থেকে গানটি প্রকাশ করা হয়েছে।

এর আগে ২ মে ইউটিউবে প্রকাশ হয়েছিল ‘নোলক’ ছবির টিজার। ইউটিউবে টিজারটি প্রকাশের পরপরই সোশ্যাল মিডিয়ায় প্রশংসা কুড়ায়।  টিজারের শুরুতেই শাকিব-ববির রোমান্স দেখা গেলেও পরে তাদের মাঝে ভয়, বিরহ দেখা গিয়েছে। 

এরপর এলো গানের টিজার। একেবারে ভিন্ন রুপে দেখা গেছে শাকিব ও ববিকে। ‘নোলক’ সিনেমার ‘জলে ভাসা ফুল’ শিরোনামের ৫২ সেকেন্ডের রোমান্টিক গানে তারা ফুল রোমান্স করেছেন। 

‘নোলক’ ছবিটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ। ছবিটি প্রযোজনা করেছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। সিনেমাটি পরিচালনা করেছেন রাশেদ রাহা।

২০১৭ সালের ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে ‘নোলক’ ছবির শুটিং শুরু হয়। টানা ২৮ দিন শুটিং শেষে ইউনিট নিয়ে দেশে ফেরার পর ছবির পরিচালক রাশেদ রাহার সঙ্গে প্রযোজক সনেটের দ্বন্দ্ব শুরু হয়। এ কারণেই ছবির নির্মাণকাজ কয়েকবার পিছিয়ে যায়। পরে রাশেদ রাহাকে সরিয়ে দিয়ে পরিচালকের ভূমিকায় আসেন প্রযোজক নিজেই। এ নিয়ে জটিলতা আরো প্রকট হয়। ২০১৮ সালের ২২ জুলাই ফের কলকাতায় ছবির শুটিং শুরু হয়।

এদিকে সম্প্রতি প্রযোজক সাকিব সনেটের নামে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। 

‘নোলক’ ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও ববি হক। এ ছাড়া অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্তসহ অনেকেই।

সোনালীনিউজ/বিএইচ