রবিবার, ২০ অক্টোবর, ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

শাকিব-বুবলীর ‘মনে মতো মানুষ পাইলাম না’-এর মহরত আজ

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৭ জুন ২০১৯, সোমবার ০৩:১১ পিএম

শাকিব-বুবলীর ‘মনে মতো মানুষ পাইলাম না’-এর মহরত আজ

 শুটিং সেটে জাকির হোসেন রাজু, শাকিব খান, শফিক তুহিন ও বুবলী

ঢাকা: সুপারস্টার শাকিব খান ও বুবলী অভিনীত ‘মনে মতো মানুষ পাইলাম না’ সিনেমার মহরত সোমবার (১৭ জুন) সন্ধ্যায়। অবশ্য মহরতের আগেই শুরু হয়েছে ছবির কাজ। 
গতকাল ১৬ জুন সেট ফেলা হয়েছে বিএফডিসিতে। সেখানেই চলছে ছবির কাজ। আর আজ ঢাকা ক্লাবে এর মহরত অনুষ্ঠিত হবে।

পরিচালক বলেন, ‘রোজার মধ্যে দুই দিন কাজ করেছিলেন। আর গতকাল থেকে কাজ চলছে। ১৬, ১৭ ও ১৮ জুন এটি চলবে। আমার কাজ হলো নির্দিষ্ট সময়ের মধ্যে এটি প্রযোজকের হাতে তুলে দেওয়া। সে অনুযায়ী কাজ চলছে। আর আনুষ্ঠানিকতার জন্য মহরতটা আজ হবে।'

২০১৩ সালে শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে ‘মনের মত মানুষ পাইলাম না’ শিরোনামে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন জাকির হোসেন রাজু। ওই বছর আনুষ্ঠানিকভাবে সিনেমাটির মহরতও অনুষ্ঠিত হয়। পরে ছবিটির আর শুটিং হয়নি। তাই এবার শুটিংয়ের পরই বোধহয় হতে যাচ্ছে এর মহরত!

এর আগে রাজধানীর একটি স্টুডিওতে সিনেমাটির দুটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গাজী মাজহারুল আনোয়ার ও জাকির হোসেন রাজুর কথায় গান দুটির সুর ও সংগীত করেছেন শফিক তুহিন। কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ান তারকা খ্যাত সংগীতশিল্পী রাশেদ। গান নিয়ে পরিচালক বলেন, ‘সিনেমায় ভালো কিছু গান রয়েছে। যা শ্রোতারা উপভোগ করবে। বিশেষ করে এ সিনেমার টাইটেল সং প্রত্যেকের মুখে মুখে থাকবে।’

সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। এবার গল্পে কিছুটা পরিবর্তন করা হয়েছে।

এর আগেও শাকিব খানকে নিয়ে সিনেমার নির্মাণ করেছেন জাকির হোসেন রাজু। এগুলোর মধ্যে আছে -‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘মনে প্রাণে আছ তুমি’, ‘স্বামীর সংসার’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘মা আমার স্বর্গ’ ও সর্বশেষ ‘মনের ঘরে বসত করে’।

অন্যদিকে এর মাধ্যমে আবারও চলচ্চিত্রে জুটি বাঁধলেন শাকিব খান ও বুবলী। সর্বশেষ তারা ‘পাসওয়ার্ড’ ছবিতে অভিনয় করেছেন।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue