শুক্রবার, ২১ জুন, ২০১৯, ৮ আষাঢ় ১৪২৬

শাকিব-বুবলী ধামাকা, ‘পাসওয়ার্ড’ ৭০ হলে বুকিং

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ মে ২০১৯, শনিবার ০৪:১৯ পিএম

শাকিব-বুবলী ধামাকা, ‘পাসওয়ার্ড’ ৭০ হলে বুকিং

ঢাকা: শুরু হল শাকিব-বুবলী ধামাকা,  ৭০ হলে বুকিং ‘পাসওয়ার্ড’ । শাকিব খান ও শবনম বুবলী অভিনীত বহুল আলোচিত চলচ্চিত্র পাসওয়ার্ড সেন্সরে জমা পড়েছে বৃহস্পতিবার। সম্প্রতি তুরস্কে এই চলচ্চিত্রের গানের চিত্রায়ণ শেষে সমাপ্ত হয় নির্মাণ কাজ। সেন্সর এবং মুক্তি পাওয়ার আগেই এই চলচ্চিত্রটি ইতিমধ্যে ৭০টির বেশি সিনেমা হলে বুকিং হয়ে আছে। এটি পরিচালনা করছেন মালেক আফসারি।


 তুরস্কে ‘পাসওয়ার্ড’ চলচ্চিত্রের কয়েকটি গানের চিত্রায়ণ হয়েছে। গানগুলোর নৃত্য পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব। জানা যায়, তুরস্ক থেকে আজ শুক্রবার (২৪ মে) শাকিব-বুবলী দেশে ফিরবেন। ‘পাসওয়ার্ড’ নির্মিত হচ্ছে শাকিব খানের নিজস্ব প্রযোজনায় এসকে ফিল্মসের ব্যানারে

। ‘হিরো দ্য সুপারস্টার’ সাফল্যের পর ‘পাসওয়ার্ড’ এর মাধ্যমে আবারও প্রযোজনায় এলেন শাকিব খান। এই চলচ্চিত্রের সহ-প্রযোজক হিসেবে থাকছেন মোহাম্মদ ইকবাল। একটি মিশনকে কেন্দ্র করে এগিয়েছে ‘পাসওয়ার্ড’ চলচ্চিত্রের কাহিনি।

‘পাসওয়ার্ড’ চলচ্চিত্রের কাহিনি নকল বলে ইতিমধ্যে গুজব রটেছে সিনেমাপাড়ায়। অথচ নির্মতা, শিল্পী ও কলাকুশলী ছাড়া এর কাহিনি এখন পর্যন্ত কেউ জানে না। কিন্তু গুজব উঠেছে নকলের। সিনেবোদ্ধাদের অনেকে মনে করেন, এর কারণ মালেক আফসারির আগের চলচ্চিত্রগুলো নকলের দায়ে প্রশ্নবিদ্ধ ছিল তাই। অনেকে ইতিমধ্যে ‘পাসওয়ার্ড’ তামিল, তেলেগু কোন সিনেমা থেকে নকল করেছেন তার গন্ধ খুঁজছেন। তাই এখন চলচ্চিত্রটির সেন্সর ও মুক্তি পাওয়ার অপেক্ষা মাত্র।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue