বুধবার, ১৫ জুলাই, ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭

শামির সঙ্গে অন্তরঙ্গ ছবি প্রকাশ করলেন হাসিন

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০২ জুন ২০২০, মঙ্গলবার ০৭:৫৫ পিএম

শামির সঙ্গে অন্তরঙ্গ ছবি প্রকাশ করলেন হাসিন

ছবি: ইন্টারনেট

ঢাকা: স্বামী ভারতের জাতীয় দলের পেসার মোহাম্মদ শামির সঙ্গে দাম্পত্য কলহ চরমে উঠলে তাদের প্রসঙ্গে বিভিন্ন তথ্য ভারতীয় গণমাধ্যমে উঠে আসে। 

গত বছর থেকেই খবরের শিরোনামে রয়েছেন হাসিন জাহান। সেই সময় শামির বিরুদ্ধে ম্যাচ গড়াপেটা, অনৈতিক সম্পর্ক, স্ত্রীকে মারপিটের মতো নানা অভিযোগ করেন হাসিন জাহান। সেটা থানা হয়ে আদালত পর্যন্ত গড়িয়েছে। এরপর থেকেই আলাদা আছেন তারা। কিন্তু হাসিন জাহান আবার আলোচনা উস্কে দিয়েছেন। 

শামির সঙ্গে তার একান্ত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কলকাতা নাইট রাইডার্সের চেয়ার লিডার থাকা সাবেক এই মডেল। তাতে আবার নতুন করে আলোচিত এবং সমালোচিত তিনি।

ইনস্টাগ্রামে ওই ছবি পোস্ট করে শামিকে ইঙ্গিত করে হাসিন জাহান লিখেছেন, ‘যখন তুমি কিছু্ই ছিলে না, তখন আমি ভালো ছিলাম, তোমার দৃষ্টিতে পাক-পবিত্র ছিলাম। আর এখন তুমি কিছু একটা হয়েছ, আমি খারাপ হয়ে গেছি। সত্য আর কতদিন মিথ্যার (বোরখা দিয়ে) চাদরে ঢাকা থাকবে। মায়া কান্না কতদিন টিকে থাকবে।

হাসিন জাহানের সঙ্গে শামির এই ছবি দেখে অনেকে এটাকে এডিট করা বলে উল্লেখ করেছেন। অনেকে শামির সঙ্গে পুরনো এই অন্তরঙ্গ ছবি ইনস্টাগ্রামে দিয়ে হাসিন ঠিক করেননি বলে উল্লেখ করেছেন।

এছাড়া তিনি নির্দিষ্ট ধর্মের অনুসারী হওয়ায় ‘বোরখা, পাক-পবিত্র, না-পাক’ শব্দগুলো ব্যবহার করে ঠিক করেননি বলেও সমালোচনা করেছেন অনেকে। হাসিন তাদের জবাব দিতে, বলিউড সিনেমার সঙ্গে ‌‌‌’সাহসী’ নাচের ভিডিও কমেন্টে পোস্ট করেছেন।

এর আগে শামিও পাল্টা অভিযোগে ফাঁস করেন, তার সঙ্গে বিয়ের আগে হাসিন জাহানের আরেকটি বিয়ে হয়েছিল, সে ঘরে দুই সন্তানও রয়েছে। অথচ এসব কথা গোপন করেছিলেন হাসিন জাহান।

দুজনের অভিযোগ পাল্টা অভিযোগ গিয়ে গড়ায় আদালত পর্যন্ত। ২০১৮ সালের ফেব্রুয়ারি মাস থেকে শুরু হওয়া শামি-হাসিন দ্বন্দ্ব এখনও চলছে। সে থেকেই তারা আলাদা থাকছেন। গত মাসে শামির উত্তরপ্রদেশের বাড়িতে অনুপ্রবেশের চেষ্টা করে গ্রেপ্তার হন হাসিন। পরে তিনি জামিনে মুক্তি পান ।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue