সোমবার, ২১ অক্টোবর, ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

শাশুড়িকে বেড়াতে নিয়ে মেয়েজামাইয়ের ধর্ষণ

আন্তর্জাতিক ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৩ আগস্ট ২০১৯, শনিবার ০৩:৪৫ পিএম

শাশুড়িকে বেড়াতে নিয়ে মেয়েজামাইয়ের ধর্ষণ

ঢাকা: শাশুড়িকে বেড়াতে নিয়ে ধর্ষণ করার অভিযোগে গ্রেফতার করা হয়েছেন ২৭ বছরের এক যুবককে। ন্যক্কারজনক এই ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গানা রাজ্যের রাজধানী হায়দরাবাদের বালাপুর এলাকায়। ধৃতের বিরুদ্ধে ধর্ষণ ও ভয় দেখানোর অভিযোগে মামলাও দায়ের করা হয়েছে।

শুক্রবার (২ জুলাই) ধর্ষিতা শাশুড়ির অভিযোগের ভিত্তিতে ভাস্কর নামে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় এক সংবাদ মাধ্যম জানিয়েছে, ভাস্কর গত বুধবার তার শাশুড়িকে নিয়ে বেড়াতে যায়। পরে একটি নির্জন জায়গায় গিয়ে তাকে জোর করে ধর্ষণ করে। এরপর শাশুড়িকে সঙ্গে নিয়ে বাড়িতে ফিরে যায় সে। তবে শাশুড়িকে এ কথা কাউকে না বলার জন্য শাসায় সে। এই কথা জানাজানি হলে স্ত্রীকে ডির্ভোস দেওয়ার হুমকি দেয় ভাস্কর।

তবে জামাইয়ের হুমকিতে ভয় পাননি শাশুড়ি। সোজা চন্দ্রনারায়ণগুট্টা পুলিশ স্টেশনে গিয়ে সব কথা খুলে বলেন। নিজের জামাইয়ের নামে ধর্ষণ ও হুমকির অভিযোগ দায়ের করেন। এরপরই তদন্তে নামে পুলিশ।

শুক্রবার বালাপুরের গুরাম চেরুভু এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ভাস্করকে। যদিও ভারতে এ ধরনের নেক্কারজনক ঘটনা নতুন নয়। 

গত এপ্রিলে গুজরাটে ৬০ বছরের বৃদ্ধা মাকে ধর্ষণের দায়ে দোষীসাব্যস্ত হয়েছিলেন এক ব্যক্তি। এই অপরাধের জন্য তাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।
 
সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue