শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬

শাহজালাল ব্যাংক ও আনোয়ার খান মডার্ন হাসপাতালের মধ্যে এমওইউ স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার ০২:১১ পিএম

শাহজালাল ব্যাংক ও আনোয়ার খান মডার্ন হাসপাতালের মধ্যে এমওইউ স্বাক্ষর

ঢাকা: বৃস্পতিবার (১৬ জানুয়ারি) শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর করপোরেট প্রধান কার্যালয়ে শাহ্ধসঢ়;জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং আনোয়ার খান মডার্ন হাসপাতাল লিঃ এরমধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম এর উপস্থিতিতে ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান জনাব মোঃ মারুফুর রহমান খান এবং আনোয়ার খান মডার্ন হাসপাতাল লিঃ এর মহাব্যবস্থাপক মোঃ মফিজউল্লাহ পাটওয়ারী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত সমঝোতা স্মারক এর ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর সকল ডেবিট এবং ক্রেডিট কার্ড হোল্ডারগণ আনোয়ার খান মডার্ন হাসপাতাল লিঃ এ চিকিৎসা গ্রহণকালে সর্বোচ্চ ২৫% পর্যন্ত ডিসকাউন্ট সেবা এবং ক্রেডিট কার্ড হোল্ডারগণ ৩ থেকে ১২ মাস পর্যন্ত মেয়াদে ০%
হারে ইএমআই সুবিধা পাবেন।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহজালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ ও জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব মোঃ শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী ও ইমতিয়াজ ইউ.
আহমেদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা সিমু, কোম্পানী সচিব মোঃ আবুল বাশার, ব্যাংকের সিএফও মোঃ জাফর ছাদেক, এফসিএ, এসভিপি জনাব মোহাম্মদ আবু সায়েম এবং আনোয়ার খান মডার্ন হাসপাতাল লিঃ এর মহাব্যবস্থাপক ধীরাজ চাকমা-সহ উভয় প্রতিষ্ঠানের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এসআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue