বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬

শাহ্জালাল ইসলামী ব্যাংকের খুলনা শাখায় আলোচনা ও ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ মে ২০১৯, রবিবার ১১:৫১ এএম

শাহ্জালাল ইসলামী ব্যাংকের খুলনা শাখায় আলোচনা ও ইফতার মাহফিল

ঢাকা: শাহজালাল ইসলামী ব্যাংকের খুলনা শাখা বৃহস্পতিবার (১৬ মে) হোটেল সিটি ইন খুলনায় “মাহে রমযানের তাৎপর্য্য” বিষয়ে আলোচনা এবং গ্রাহক-শুভানুধ্যায়ীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে।

এ আলোচনা ও ইফতার মাহ্ফিলে শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক ও শাহ্জালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, সিআইপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

ইফতার মাহফিল অনুষ্ঠানে ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহার সঞ্চালনায় মাওলানা মো. আইয়ুব আলী “মাহে রমযানের তাৎপর্র্য” বিষয়ে আলোচনা এবং দেশ জাতির কল্যাণে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের খুলনা শাখার ব্যবস্থাপক জি এম কামরুজ্জামান, যশোর শাখার ব্যবস্থাপক মো. সাইদুর রহমান, চুকনগর শাখার ব্যবস্থাপক রুকনুজ্জামান, বিশিষ্ট সাংবাদিক এবং ইকনোমিক রিপোর্টার্স ফোরামের সাবেক সভাপতি সুলতান মাহমুদ বাদল, ব্যাংকের সম্মানিত গ্রাহকরা এবং বিভিন্ন শ্রেণী পেশার সম্মানিত সুধীসমাজ-সহ স্থানীয় ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন