শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

শাহ্জালাল ইসলামী ব্যাংকের চৌমুহনী শাখা স্থানান্তর

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ অক্টোবর ২০১৯, রবিবার ০৬:২৯ পিএম

শাহ্জালাল ইসলামী ব্যাংকের চৌমুহনী শাখা স্থানান্তর

ঢাকা : উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুনভাবে সজ্জিত শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর চৌমুহনী শাখা রোববার (৬ অক্টোবর) ভূঁইঞা সেন্টার, ৬৫/১, ডিবি রোড, চৌমুহনী, নোয়াখালী স্থানান্তর করা হয়েছে।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এম. শহীদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে স্থানান্তরিত শাখাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। ২০১০ সালের ২৯ ডিসেম্বর ব্যাংকের চৌমুহনী শাখার কার্যক্রম শুরু হয়েছিল। গ্রাহকদের অধিকতর উন্নত সেবা প্রদানের লক্ষে সু-পরিসর স্পেসে শাখাটিকে স্থানান্তর করা হয়েছে। অনুষ্ঠানে ব্যাংকের সাধারণ সেবা বিভাগের প্রধান মোঃ মাহবুবুর রশীদ সভাপত্বি করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশেষ আমন্ত্রিত অতিথিবৃন্দ চৌমুহনী সরকারী এস এ কলেজ এর প্রিন্সিপাল এ এইচ এম ফারুক এবং চৌমুহনী পৌরসভার প্যানেল মেয়র আনোয়ার হোসেন, ব্যাংকের জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মোঃ সামছুদ্দোহা সিমু, চৌমুহনী শাখার ব্যবস্থাপক মোঃ মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।

তাছাড়া অনুষ্ঠানে গ্রাহক ও শুভানুধ্যায়ীদের মধ্য থেকে চৌমুহনী সাধারণ ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মোঃ হুমায়ুন কবির, চৌমুহনী সাধারণ ব্যবসায়ী সমিতির কার্যকরী সভাপতি জনাব মোবছেদুল আমিন ফয়সাল, চৌমুহনী সাধারণ ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ মোঃ সাইদুর রহমান স্বপন এবং ব্যাংকের বিনিয়োগ গ্রাহক আল মামুন বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক আধুনিক প্রযুক্তির সমন্বয়ে উন্নত সেবা প্রদান করায় প্রতিনিয়ত এ ব্যাংকের গ্রাহক ও শাখা সম্প্রসারিত হচ্ছে।

তিনি বলেন, ক্রমবর্ধমান গ্রাহক চাহিদা ও সমাজের সর্বস্তরের গ্রাহকদেরকে সেবা প্রদানই আমাদের অন্যতম লক্ষ্য। নতুন উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে এবং ব্যবসা বাণিজ্যে তুলনামূলক কম রেটে শাহ্জালাল ইসলামী ব্যাংক বিনিয়োগ সুবিধা প্রদান করছে বলে তিনি জানান। তাছাড়া চৌমুহনী এলাকার সার্বিক ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক আরো বেশি অবদান রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue