শনিবার, ১১ এপ্রিল, ২০২০, ২৭ চৈত্র ১৪২৬

শাহ্জালাল ইসলামী ব্যাংকের নাসিম সেকান্দারের পদোন্নতি

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার ০৪:০৪ পিএম

শাহ্জালাল ইসলামী ব্যাংকের নাসিম সেকান্দারের পদোন্নতি

ঢাকা: জনাব নাসিম সেকান্দার সম্প্রতি শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসজেআইবিএল)-এ উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি লাভ করেছেন। তিনি ২০১৭ সালে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এ সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে যোগদান করে ব্যাংকের টাওয়ার শাখার ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন। 

জনাব নাসিম সেকান্দার পরবর্তীতে ব্যাংকের মহাখালী শাখা এবং বর্তমানে ঢাকা মেইন শাখার ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ১৯৮৮ সালে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন এবং ২০০২ সাল থেকে তিনি শাখা ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। 

কর্মময় জীবনে তিনি দেশের আরও তিনটি শীর্ষস্থানীয় বেসরকারী বাণিজ্যিক ব্যাংক, ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড এবং সাউথইস্ট ব্যাংক লিমিটেড এ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন।

জনাব নাসিম সেকান্দার দীর্ঘ ৩১ বছরের ব্যাংকিং কর্মময়জীবনে বিভিন্ন উর্ধ্বতন পদে দায়িত্ব পালন করেছেন। তিনি তাঁর সুবিশাল অভিজ্ঞতা ও নেতৃস্থানীয় গুণাবলীর কারণে সবসময় প্রতিষ্ঠানকে অভীষ্ট লক্ষ্যে নিয়ে যেতে সক্ষম হয়েছেন।

জনাব নাসিম সেকান্দার নোয়াখালী জেলার মাইজদী কোর্ট-এর এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি মরহুম শহীদ উদ্দিন এস্কান্দার (সাবেক সংসদ সদস্য) এবং মরহুমা আরজুমান্দ বানু (সাবেক সংসদ সদস্য) এর ৩য় পুত্র। 

তিনি তাঁর কর্মময়জীবনের শেষ তিন দশকে ব্যাংক অপারেশন সংক্রান্ত বিভিন্ন দায়িত্ব পালন করেন এবং কর্মরত শাখাগুলোকে একটি সুদৃঢ় অবস্থানে নিয়ে যেতে উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছেন। জনাব নাসিম সেকান্দার বিভিন্ন আর্থ-সামাজিক এবং সামাজিক-সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে সক্রিয়ভাবে জড়িত রয়েছেন। 

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue