সোমবার, ১৯ আগস্ট, ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

শাহ্জালাল ইসলামী ব্যাংক ও ইনসেপ্টার মধ্যে চুক্তি স্বাক্ষরিত

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার ০৬:১০ পিএম

শাহ্জালাল ইসলামী ব্যাংক ও ইনসেপ্টার মধ্যে চুক্তি স্বাক্ষরিত

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর করপোরেট প্রধান কার্যালয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। 

মঙ্গলবার (২৩ জুলাই) এই চুক্তি স্বাক্ষরিত হয়। 

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম-এর উপস্থিতিতে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল
আজিজ এবং ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড-এর ফিন্যান্স এন্ড একাউন্টস বিভাগের মহাব্যবস্থাপক জনাব নাইমুল হুদা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস-এর সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ শাহ্জালাল ইসলামী ব্যাংকে কোন প্রকার আমানত না রেখেই ব্যাংক হিসাব খুলতে পারবেন। এছাড়া অন্যান্য প্রয়োজনীয় ব্যাংকিং সুবিধা যেমনঃ ফ্রি একাউন্ট মেইন্টেন্যান্স, ফ্রি ডেবিট কার্ড ইস্যু, ফ্রি সলভেন্সি সার্টিফিকেট, ফ্রি ব্যাংক স্টেটমেন্ট, ফ্রি ইন্টারনেট ব্যাংকিং-সহ নানাবিধ সুবিধা ভোগ করতে পারবেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব এম. আখতার হোসেন, জনাব মিঞা কামরুল হাসান চৌধুরী ও জনাব ইমতিয়াজ ইউ. আহমেদ, ব্যাংকের এসভিপি ও ইস্কাটন শাখার ব্যবস্থাপক জনাব আশরাফুল আজিম, এফসিএ, ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড-এর মানবসম্পদ বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক জনাব মোঃ এনায়েত হোসেন এবং নির্বাহী কর্মকর্তা কাজী মোঃ আখি রাব্বি-সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue