শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

শাহ্জালাল ইসলামী ব্যাংক ও ট্রান্সকম ইলেকট্রনিক্সের মধ্যে চুক্তি সই

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার ০৩:৪১ পিএম

শাহ্জালাল ইসলামী ব্যাংক ও ট্রান্সকম ইলেকট্রনিক্সের মধ্যে চুক্তি সই

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেডের মধ্যে একটি সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার (২০ জুন) শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের করপোরেট প্রধান কার্যালয়ে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলামের উপস্থিতিতে ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান মো. মারুফুর রহমান খান এবং ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক শিব পদ দে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ক্রেডিট কার্ড হোল্ডারগণ ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেডের যে কোন পণ্য বিভিন্ন মেয়াদে যেমন, ৩ থেকে ১২টি কিস্তিতে শূণ্য শতাংশ মুনাফায় ক্রয় করতে পারবেন।

এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালকরা মো. শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, মিয়া কামরুল হাসান চৌধুরী ও ইমতিয়াজ ইউ. আহমেদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা সিমু,  কোম্পানী সচিব মো. আবুল বাশার, ব্যাংকের সিএফও মো. জাফর ছাদেক, এফসিএ এবং ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেডের সিনিয়র ম্যানেজার মো. আলতাফ গহর-সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue