বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬

শাহ্জালাল ইসলামী ব্যাংক ও নাদিয়া ফার্নিচারের মধ্যে সমঝোতা চুক্তি

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার ০৫:১৩ পিএম

শাহ্জালাল ইসলামী ব্যাংক ও নাদিয়া ফার্নিচারের মধ্যে সমঝোতা চুক্তি

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর করপোরেট প্রধান কার্যালয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং নাদিয়া ফার্নিচার লিমিটেড এর মধ্যে একটি সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়। 

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) এ চুক্তি  স্বাক্ষরিত হয়। 

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম এর উপস্থিতিতে ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান জনাব মোঃ মারুফুর রহমান খান এবং নাদিয়া ফার্নিচার লিমিটেড এর ব্যবস্থাপক পরিচালক জনাব এ. করিম মজুমদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ক্রেডিট কার্ড হোল্ডারগণ নাদিয়া ফার্নিচার লিমিটেড এর সকল ধরনের ফার্নিচার ১০ শতাংশ ডিসকাউন্ট এবং ৩ থেকে ১২টি কিস্তিতে শূণ্য শতাংশ মুনাফায় ক্রয় করতে পারবেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব মোঃ শাহ্ধসঢ়;জাহান সিরাজ, জনাব এম. আখতার হোসেন, জনাব মিয়া কামরুল হাসান চৌধুরী ও জনাব ইমতিয়াজ ইউ আহমেদ, ব্যাংকিং অপারেশন ডিভিশনের প্রধান জনাব মোঃ নকীবুল ইসলাম, জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা, কোম্পানী সচিব জনাব মোঃ আবুল বাশার এবং নাদিয়া ফার্নিচার লিমিটেড এর পরিচালক (মার্কেটিং) জনাব মোঃ তওসিফ কবির-সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএএইচ