শনিবার, ২৪ আগস্ট, ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

শাহ্জালাল ব্যাংক ও এস্কোয়্যার ইলেকট্রনিক্স মধ্যে এমওইউ স্বাক্ষরিত

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৫ আগস্ট ২০১৯, সোমবার ০২:২৪ পিএম

শাহ্জালাল ব্যাংক ও এস্কোয়্যার ইলেকট্রনিক্স মধ্যে এমওইউ স্বাক্ষরিত

ঢাকা : শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর করপোরেট প্রধান কার্যালয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিমিটেড এর মধ্যে একটি সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়।

সোমবার (৫ আগস্ট) শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম এর উপস্থিতিতে ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান মো. মারুফুর রহমান খান এবং এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিমিটেড এর মহা-ব্যবস্থাপক মো. মনজুরুল করিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ক্রেডিট কার্ড হোল্ডারগণ এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিমিটেডের যে কোন পণ্য বিভিন্ন মেয়াদে যেমন, ৩ থেকে ১২টি কিস্তিতে শূন্য শতাংশ মুনাফায় ক্রয় করতে পারবেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক  আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ  মো. শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, মিয়া কামরুল হাসান চৌধুরী, ব্যাংকের কোম্পানি সচিব  মো. আবুল বাশার এবং এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিমিটেড এর ম্যানেজার (ফাইন্যান্স) আনোয়ারুল ইসলাম-সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue