বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯, ২ কার্তিক ১৪২৬

শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের ‘বাৎসরিক ব্যবসায়িক সম্মেলন’ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ জানুয়ারি ২০১৯, শনিবার ০৪:৫১ পিএম

শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের ‘বাৎসরিক ব্যবসায়িক সম্মেলন’ অনুষ্ঠিত

ছবি : সোনালীনিউজ

ঢাকা : রাজধানীর একটি হোটেলে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসজেআইবিএল)-এর ‘বাৎসরিক ব্যবসায়িক সম্মেলন-২০১৯’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ জানুয়ারি) এ সম্মেলনের আয়োজন করা হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান জনাব আক্কাচ উদ্দিন মোল্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ, পরিচালকবৃন্দ মো. সানাউল্লাহ সাহিদ, মহিউদ্দিন আহমেদ, ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, এ কে আজাদ, খন্দকার শাকিব আহমেদ, ইন্ডিপেনডেন্ট পরিচালক মোশাররফ হোসেন চৌধুরী, শরীয়াহ্ সুপারভাইজরী কমিটির সম্মানিত চেয়ারম্যান আল্লামা মুফতী আবদুল হালীম বুখারী, ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, আব্দুল আজিজ, মোহাম্মদ গিয়াসউদ্দিন আহমেদ, মিয়া কামরুল হাসান চৌধুরী ও ইমতিয়াজ ইউ আহমেদ উপস্থিত ছিলেন। ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ, বিভিন্ন ডিভিশনের প্রধানগণ এবং ১২২টি শাখার ব্যবস্থাপকগণ সম্মেলনে যোগদান করেন।

সম্মেলনে বিগত বছরের এবং চলতি বছরের ব্যবসায়িক লক্ষ্যমাত্রার মূল্যায়ন ও ব্যাংকের সার্বিক অগ্রগতি সম্পর্কে বিশদ আলোচনা করা হয় এবং চলতি বছরে ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য কলাকৌশল নিরূপণ এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করা হয়। সম্মেলনে বিভিন্ন ক্যাটাগরিতে ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনকারী বিভিন্ন শাখার ব্যবস্থাপক এবং প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দকে তাঁদের অসাধারণ অবদানের জন্য পুরস্কার প্রদান করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue