সোমবার, ০৩ আগস্ট, ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭

সবার মৃত্যু

শিক্ষকের সুখের সংসার আগুনে পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০২ মার্চ ২০২০, সোমবার ১০:১১ এএম

শিক্ষকের সুখের সংসার আগুনে পুড়ে ছাই

ঢাকা : রাজধানীর মগবাজারে আবাসিক ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় স্ত্রী সন্তানের পর স্বামী শহিদুল কিরমানি রনিও চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সন্তান ও স্ত্রীকে বাঁচাতে আগুনে ঝাঁপ দিয়ে স্বামী রনিরও শ্বাসনালিসহ শরীরের ৪৫ শতাংশ পুড়ে গিয়েছিল।

সোমবার (২ মার্চ) সকালে ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে মারা গেলেন পাঁচজন। হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, বুধবার (২৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৪টার দিকে মগবাজারের দিলু রোডের ৪৫/এ বাড়ির নিচ তলায় আগুন লাগার পর তিন তলার বাসা থেকে সিঁড়ি দিয়ে নামার চেষ্টাকালে মায়ের কোল থেকে আগুনে পুড়ে মারা যায় রুশদী। আগুনে ঝাঁপ দিয়ে ছেলেকে বাঁচাতে গিয়ে শ্বাসনালিসহ ৯৫ শতাংশ পুড়ে যায় মা জান্নাতুল ফেরদৌসের শরীর। রবিবার (১ মার্চ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। একই সঙ্গে আগুন লাগার পর ছেলে ও স্ত্রীকে বাঁচাতে আগুনে ঝাঁপ দিয়ে বাবা শহিদুল কিরমানি রনিরও শ্বাসনালিসহ শরীরের ৪৫ শতাংশ পুড়ে যায়।

জান্নাত দৈনিক কালের কণ্ঠ পত্রিকার প্রোডাকশন ম্যানেজার একেএম শহীদুল্লার পুত্রবধূ ও ভিআইভিপি অ্যাসেট ম্যানেজমেন্টের হিসাব ব্যবস্থাপক ও ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টস অব বাংলাদেশের (আইসিএমএবি) প্রভাষক শহিদুল কিরমানি রনির স্ত্রী। বেক্সিমকো ফার্মার হিসাবরক্ষণ কর্মকর্তা ছিলেন তিনি।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue