সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯, ২৪ অগ্রাহায়ণ ১৪২৬

শিক্ষা অফিসারের পক্ষ নিয়ে শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন

নড়াইল প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার ০৭:২৭ পিএম

শিক্ষা অফিসারের পক্ষ নিয়ে শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন

নড়াইল: নড়াইল জেলা শিক্ষা অফিসার এসএম ছায়েদুর রহমানের বিরুদ্ধে ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে এ কর্মসূচি পালিত হয়।

নড়াইল প্রেসক্লাবের সামনে মানববন্ধন চলাকালে উপস্থিত ছিলেন জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ওহায়িদুজ্জামান ঠান্ডু, সাধারণ সম্পাদক ধ্রুব কুমার ভদ্র, সহ-সভাপতি নিমাই চন্দ্র পাল, সদর উপজেলা কমিটির পৃথক দুটি গ্রুপের সভাপতি মো. হায়দার আলী ও মো. আব্দুর রশীদ, সাধারণ সম্পাদক রবীন্দ্র নাথ মন্ডল ও মো. ফরিদুল ইসলামসহ সমিতির সদস্যবৃন্দ। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকসহ অনেকে উপস্থিত ছিলেন।

এর আগে নড়াইল প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাধারণ সম্পাদক ধ্রুব কুমার ভদ্র বলেন, সম্প্রতি ফেসবুক ও স্থানীয় একটি গণমাধ্যমে জেলা শিক্ষা অফিসারকে জড়িয়ে শিক্ষা প্রতিষ্ঠানের এমপিওভুক্তির জন্য ‘টাকা ছাড়া কাজ করেন না শিক্ষা কর্মকর্তা’ এ ধরনের একটি সংবাদ প্রকাশ হয়েছে। আমাদের জানা মতে নড়াইল জেলা শিক্ষা অফিসার মো. ছায়েদুর রহমানের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা।

তিনি আরও বলেন, ছায়েদুর রহমান নড়াইল জেলা শিক্ষা অফিসার হিসেবে যোগদানের পর থেকে জেলার শিক্ষা কার্যক্রম গতিশীল হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠান মনিটরিং জোরদার করা হয়েছে এবং এমপিওভুক্তির প্রাথমিক কাজ সম্পূর্ণরূপে স্বচ্ছভাবে করা হচ্ছে।

সোনালীনিউজ/এইচএন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue