সোমবার, ০৬ এপ্রিল, ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

শিডিউল ফাঁসালেন রোশান

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার ০৪:২৪ পিএম

শিডিউল ফাঁসালেন রোশান

ঢাকা : ‘ওস্তাদ’ সিনেমার শুটিংয়ের শিডিউল দিয়ে সেখানে উপস্থিত হননি চিত্রনায়ক জিয়াউল রোশান। এমনই অভিযোগ এনেছেন সিনেমাটির পরিচালক সাইফ চন্দন।

মাঝখানে বিরতি দিয়ে গতকাল সোমবার রাজধানীর পুরান ঢাকায় শুরু হওয়ার কথা ছিল ছবিটির তৃতীয় লটের শুটিং। আগে থেকে রোশানের কাছ থেকে শুটিংয়ের সময় নেওয়া হলেও শুটিংয়ে আসেননি তিনি।

এ ব্যাপারে ছবিটির পরিচালক সাইফ চন্দন বলেন, ‘শিডিউলের কারণে এত দিন শুটিং বন্ধ ছিল। কিন্তু রোশানের শিডিউল পেয়ে শুটিং শুরু করার প্ল্যান করি। সকালে পুরান ঢাকায় সেট ফেলে প্রায় ১০০ জনের টিম নিয়ে শুটিং স্পটে আমরা থাকলেও নায়কের দেখা পাইনি। তার সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে পাই। আনিসুর রহমান মিলনসহ আরো অনেক শিল্পী নিয়ে আমরা বসে আছি। কিন্তু শুটিং শুরু করতে পারছি না। রোশান না আসাতে মানসিকভাবে আমি অপ্রস্তুত হয়ে পড়ি, সেই সঙ্গে আর্থিকভাবে ক্ষতি তো আছেই। এই দায় কে নেবে!’

তিনি আরো বলেন, ‘তার সঙ্গে আগের কথাবার্তায় সবকিছুই চূড়ান্ত হয়েছিল। আমার সহকারী পরিচালক তার সঙ্গে বারবার ফোন, মেসেজ করলেও সে কোনো প্রতিউত্তর দেয়নি। এই কাজটা মোটেও ঠিক হয়নি। এমনটা কখনোই একজন শিল্পীর কাছ থেকে আশা করা যায় না।’

গেল বছরের নভেম্বরে পুরান ঢাকায় শুরু হয় ‘ওস্তাদ’ সিনেমার শুটিং। ছবিটিতে জুটি বেঁধেছেন চিত্রনায়ক রোশান ও উষ্ণ হক। পুরান ঢাকার গল্পে ছবিটি পরিচালনা করছেন ‘আব্বাস’ খ্যাত পরিচালক সাইফ চন্দন।

ছবিটির শুটিং এখন শেষের পথে। আগামী পয়লা বৈশাখে মুক্তির লক্ষ্যেই নির্মিত হচ্ছে ছবিটি। চলতি লটেই ছবির কাজ শেষ হয়ে যাবে বলে জানান পরিচালক। এরপর পোস্ট প্রোডাকশনের কাজ শুরু করে সবকিছু ঠিক থাকলে আসছে পয়লা বৈশাখেই ছবিটি মুক্তি দিতে চান নির্মাতা।

জসিম উদ্দিনের গল্পে ‘ওস্তাদ’ ছবির সংলাপ লিখেছেন ফেরারি ফরহাদ এবং চিত্রনাট্য সাজিয়েছেন নির্মাতা নিজেই। ফিল্ম ওয়ার্ল্ডের ব্যানারে নির্মিত ‘ওস্তাদ’ সিনেমাতে রোশান, উষ্ণ ছাড়াও দেখা যাবে তাসকিন রহমান ও অনিন্দ্যিতা মিমিকে।

সোনালীনিউজ/এমটিআই