শুক্রবার, ০৫ জুন, ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

শিবচরে ৬৮ বস্তা চালসহ যুবলীগকর্মী মাসুম মোল্লা আটক

মাদারীপুর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৯ মার্চ ২০২০, রবিবার ০৩:৫৮ পিএম

শিবচরে ৬৮ বস্তা চালসহ যুবলীগকর্মী মাসুম মোল্লা আটক

ছবি: সংগৃহীত

মাদারীপুর: সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের চাল কালোবাজারে বিক্রির উদ্দেশ্য ৬৮ বস্তা চাল জব্দ করা হয়। শনিবার (২৮ মার্চ) রাত নয়টার দিকে চাল ব্যবসায়ীকে আটক করা হয়।

মাদারীপুর জেলার শিবচর উপজেলার শেখপুর বাজারে গোপন সংবাদের ভিত্তিত্বে শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে শিবচর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) মোঃ রকিবুল ইসলাম, শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ ও মাদারীপুর র‌্যাব ৮ এর একটি প্রতিনিধি দল এ অভিযান পরিচালনা করেন। এ সময় আবুবক্কর সিদ্দিক ওরফে মাসুম মোল্লা নামের এক চাল ব্যবসায়ীকে আটক করা হয়।

এদিকে, গোপন সংবাদের ভিত্তিতে প্রশাসনের একটি দল জানতে পারে যে, ১০ টাকা দরের কিছু চাল কালোবাজারে বিক্রির জন্য ডিলার তার নিজ দোকানে না রেখে অন্য যায়গায় মজুদ করেন। পরে প্রশাসন বাজারে অভিযান চালিয়ে আবুবক্কর সিদ্দিকীর মালিকানাধীন ৬৮ বস্তা চাল অন্য দোকান থেকে উদ্বার করে।

এ বিষয়ে শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান বলেন,আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ঐই বাজরে কিছু চাল অন্যর্ত বিক্রির উদ্দেশ্য মজুদ করে রেখেছে।আমারা রাতেই সেখানে অভিযান পরিচালনা করি এবং সেখান থেকে ৬৮ বস্তা চালসহ আবুবক্কর সিদ্দিক নামের একজনকে আটক করি।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল কালাম আজাদ ঘটনার সততা নিশ্চিত করে বলেন এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue