রবিবার, ৩১ মে, ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

শিমুলিয়াঘাটে যাত্রী ও যানবাহনের চাপ

মুন্সিগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ মে ২০২০, সোমবার ০৩:৪৩ পিএম

শিমুলিয়াঘাটে যাত্রী ও যানবাহনের চাপ

মুন্সীগঞ্জ : শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়াঘাটে ঘরমুখো যাত্রীদের চাপের সৃষ্টি হয়েছে।

সোমবার (১৮ মে) বেলা সাড়ে ১২টার দিকে দক্ষিনবঙ্গের এ নৌরুটের শিমুলিয়াঘাটে শত শত যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে। সকাল থেকেই নৌরুটে মাত্র ৪টি ফেরী যানবাহন ও যাত্রী পারাপার করে থাকে। এ অবস্থায় শিমুলিয়াঘাট এলাকায় ঘরমুখো যাত্রীদের বাড়তি চাপ দেখা দেয়।

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের বেশ কয়েকটি পয়েন্টে পুলিশ ও হাইওয়ে পুলিশের চেক পোস্টে প্রশ্নের সম্মুখিন হতে হচ্ছে যাত্রী সাধারণকে। শ্রীনগর-লৌহজং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান জানান, এক্সপ্রেসওয়েতে একাধিক চেক পোস্ট বসানো হয়েছে। জরুরী কারন দেখাতে ব্যর্থ হলে যানবাহন গুলোতে ফেরত পাঠানো হচ্ছে। 

বিআইডব্লিউটিসির শিমুলিয়াঘাটের সহকারি ব্যবস্থাপক (বাণিজ্য) সাফায়েত আহম্মেদ জানান, দক্ষিনবঙ্গের এ নৌরুটে সকাল থেকে ৪ টি ফেরী যানবাহন ও যাত্রী পারাপার করে থাকে। এতে শিমুলিয়াঘাটে যানবাহন ও যাত্রীরা আটকা পড়ে। সকাল ১০টার দিকে নৌরুটে ১২টি ফেরীতে যানবাহন ও যাত্রী পারাপার শুরু করে। বেলা সাড়ে ১২টার দিকে শিমুলিয়াঘাটে ৫ শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue