শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

চটেছেন চিত্রনায়িকা পপি

শিল্পীকে মারার জন্য এটা একটা ক্রাইম, ‘দি ডিরেক্টর’ সিনেমা না

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ মে ২০১৯, বুধবার ০১:৩৬ পিএম

শিল্পীকে মারার জন্য এটা একটা ক্রাইম, ‘দি ডিরেক্টর’ সিনেমা না

চিত্রনায়িকা পপি

ঢাকা: ‘‘দি ডিরেক্টর’ এটা তো কোনো সিনেমা না। টিভির জন্য একটা নাটক ছিল মাত্র। ৯-১০ বছর আগে এর শুটিং করেছিলাম। একটা নাটক কিভাবে সিনেমা হয়? একজন শিল্পীকে মেরে ফেলার জন্য এটা একটা ক্রাইম।’

আসছে ঈদে ইউটিউবে মুক্তি পাচ্ছে চিত্রনায়িকা পপি ও মারজুক রাসেল জুটির সিনেমা ‘দি ডিরেক্টর’, এমনটা শুনে বেশ চটেছেন ছবির নায়িকা পপি।

কবি ও নির্মাতা কামরুজ্জামান কামু পরিচালিত আলোচিত ছবি ‘দি ডিরেক্টর’ চলতি বছরের ভালোবাসা দিবসে মুক্তির কথা ছিল। কিন্তু হুট করেই জানা গেল, ছবিটি আসছে ঈদে ইউটিউবে।

নির্মাতা জানান, ঈদে সানবিডিটিউব নামের একটি ইউটিউব চ্যানেলে এটি দেখা যাবে। ছবির অনলাইন পরিবেশনা সহযোগী হিসেবে যুক্ত হয়েছে ‘উই আওয়ার্স ক্রিয়েটিভ ফান্ডিং’ ইনিশিয়েটিভ প্লাটফর্ম (www.whc.fund)।

এদিকে, ২০১৩ সালে সেন্সরে জমা পড়ে কামরুজ্জামান কামুর ‘দি ডিরেক্টর’। সেসময় ছবিটির বিরুদ্ধে একাধিক অভিযোগ আনা হয়। ফলে আটকে যায় এর মুক্তি। দীর্ঘদিন এটি সেন্সরবোর্ডে পড়ে ছিল। ছবিটির মুক্তি নিয়ে আন্দোলন সংগ্রামও কম হয়নি, যার পরিপ্রেক্ষিতে ২০১৫ সালে সেন্সর পায় এটি। ইতিমধ্যেই ছবির দুটি গান ও টিজার প্রকাশ হয়েছে ইউটিউবে। দুটি গানই মানুষের মুখে মুখে ফিরছে।

‘দি ডিরেক্টর’ ছবিতে পপি ও মারজুক রাসেল পাশাপাশি আরও অভিনয় করেছেন নাফা, কচি খন্দকার, তারেক মাহমুদ, মোশাররফ করিম, সুইটি, নাফিজা, বাপ্পি আশরাফ, কামরুজ্জামান কামু প্রমুখ।

‘দি ডিরেক্টর’ ছবির গান

সোনালীনিউজ/বিএইচ