বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬

শুরু হল ‘প্রেমিক ছেলে রিটানর্স’ 

বাবুল হৃদয় | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৯ জানুয়ারি ২০১৯, মঙ্গলবার ০৯:৫২ এএম

শুরু হল ‘প্রেমিক ছেলে রিটানর্স’ 

‘প্রেমিক ছেলে রিটানর্স’  ইউনিটে সেলফি পাশে হিরো আদনান আদি

বাবুল হৃদয়:  ‘প্রেমিক ছেলে’র সফলতার পর এবার শুটিং শুরু হল ‘প্রেমিক ছেলে রিটানর্স’। সোমবার (২৮ জানুয়ারি) মগবাজার প্রিয়াংকা হাউজে সকাল থেকে শুটিং শুরু হয়েছে জানিয়েছেন সিনেমার নায়ক আদনান আদি। বিকালে সোনালীনিউজকে আদি বলেন, ‘সকালে সিকোয়েন্স দিয়ে শুটিং শুরু হয়েছে। রাত আটটায় আনুষ্ঠানিক মহরত হবে। চলচ্চিত্র ও মিডিয়া ব্যক্তিত্ব ও সিনেমার শিল্পীও কলাকুশলীরা উপস্থিত থাকবেন।’

আদনান আদির সঙ্গে নায়িকা মিথিলা

ডায়েল রহমানের পরিচালনায় অ্যাকশন ও রোমান্টিক ধারার এ সিনেমার নাম ভুমিকায় অভিনয় করছেন আদনান আদি তার সঙ্গে রয়েছে নায়িকা মিথিলা। এছাড়াও অভিনয় করছেন রেবেকা সুলতানা, সাদেক বাচ্চু, শিবা শানু, হারিবুর রহমান, কালা আজিজ প্রমুখ। ‘প্রেমিক ছেলে রিটানর্স’ -এর কাহিনী লিখেছেন শেখ হোসেন। আদি প্রডাকশনের ব্যানারে সিনেমাটি নির্মিত হচ্ছে।

 আদনান আদি অভিনীত মুকুল নেত্রবাদী পরিচালিত রোমান্টিক সিনেমা ‘প্রেমিক ছেলে’ মুক্তি পেয়েছিল গত বছরের ৬ জুলাই। এর আগে মুক্তি পেয়েছে মোহাম্মদ হোসেন পরিচালিত ‘আই ডন্ট কেয়ার’ । এ সিনেমায় তার কো-আর্টিস্ট ছিল নিপূন। নায়িকা ববি ও বাপ্পী চৌধুরীও ছিল এ সিনেমায়। সলো হিরো হিসেবে ‘প্রেমিক ছেলে’ তার অভিনীত প্রথম সিনেমা। 

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue