শনিবার, ২০ জুলাই, ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

শেখ সেলিমের নাতি জায়ানের মরদেহ আসছে মঙ্গলবার

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ এপ্রিল ২০১৯, সোমবার ০৩:৪৯ পিএম

শেখ সেলিমের নাতি জায়ানের মরদেহ আসছে মঙ্গলবার

ফাইল ছবি

ঢাকা: শ্রীলঙ্কায় তিনটি গির্জা ও চারটি হোটেলে সিরিজ বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ২৯০ জনে পৌঁছেছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ শতাধিক মানুষ। সেই হামলায় প্রাণ হারিয়েছে বাংলাদেশের ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতা শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরী। মঙ্গলবার শিশু জায়ানের মৃতদেহ দেশে আনা হচ্ছে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন।  

সোমবার (২২ এপ্রিল_ সকালে শেখ সেলিমের বাসায় গিয়ে পরিবারের সদস্যদের সান্ত্বনা জানানোর পর শিল্পমন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।

জায়ান তার মা–বাবা ও ভাইয়ের সঙ্গে শ্রীলঙ্কায় বেড়াতে গিয়েছিল। সেখানে একটি হোটেলে উঠেছিলেন তাঁরা। গতকাল রোববার সেখানে বোমা হামলার ঘটনায় জায়ান নিহত হয়।

রোববারের হামলায় আহত শেখ সেলিমের জামাতা এখনও গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন। এ কারণে এখনই তাকে দেশে ফিরিয়ে আনা সম্ভব নয় বলেও জানিয়েছেন শিল্পমন্ত্রী।

উল্লেখ্য, গতকাল রোববার শ্রীলঙ্কায় তিনটি গির্জা ও তিনটি হোটেলসহ আরো কয়েকটি স্থানে বোমা হামলা হয়। শেখ সেলিমের মেয়ে শেখ আমেনা সুলতানা সোনিয়া তার স্বামী মশিউল হক চৌধুরী প্রিন্স ও দুই ছেলেকে নিয়ে শ্রীলঙ্কা ভ্রমণে ছিলেন। তারা যেই পাঁচ তারকা হোটেলটিতে ছিলেন সেখানেও হামলা হয়। বিস্ফোরণের সময় হোটেলের নিচতলার রেস্তোরাঁয় সকালের নাস্তা করছিলেন প্রিন্স ও তার বড় ছেলে জায়ান চৌধুরী। এসময় ছোট ছেলে জোহান তার মায়ের সঙ্গে হোটেলের কক্ষে ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue