বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬

ত্রিদেশীয় সিরিজ

শেষ দুই ম্যাচের জন্য দল ঘোষণা, সৌম্য বাদ

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার ১২:৪২ পিএম

শেষ দুই ম্যাচের জন্য দল ঘোষণা, সৌম্য বাদ

ঢাকা : ত্রিদেশীয় সিরিজের শেষ দুই ম্যাচের জন্য বাংলাদেশ দল ঘোষণা করল বিসিবি। আগের দুই ম্যাচের জন্য ঘোষিত স্কোয়ার্ডে জায়গা পাওয়া চারজনকে বাদ দেওয়া হয়েছে শেষ দুই ম্যাচে।

বাদ পড়েছেন ওপেনার সৌম্য সরকার; তার জায়গাতে ওপেনিং  করবেন মোহাম্মাদ নাইম শেখ। জাতীয় দলে এখনও অভিষেক হয়নি এই তরুণের। ২০ বছর বয়সী মোহাম্মাদ নাইম শেখ ঘরোয়া লিগে একজন ওপেনার হিসেবে বেশ পরিচিত মুখ। খুব সম্ভবত আগামী ম্যাচেই ওপেনিংয়ে দেখা যেতে পারে তাকে।

সদ্য ঘোষিত এই দল থেকে না খেলেই বাদ পড়েছেন শেখ মেহেদি হাসান-আবু হায়দার রনি ও ইয়াসীন আরাফাত মিশু। তবে দলে ফিরেছেন তারকা পেসার রুবেল হোসেন ও শফিউল ইসলাম; এখনো টি-টুয়েন্টিতে অভিষেক না হওয়া নাজমুল হোসেন শান্তকে রাখা হয়েছে স্কোয়ার্ডে।

ত্রিদেশীয় সিরিজের শেষ দুই ম্যাচের জন্য একাদশে নাম এসেছে ১৯ বছর বয়সী আরেক তরুণ ও অলরাউন্ডার আমিনুল বিপ্লবের। ঘরোয়া লিগে দুর্দান্ত পারফর্ম করা বিপ্লবের এখনো অভিষেক হয়নি জাতীয় দলে। মূলত এই তরুণ টপওর্ডারে ব্যাট করে থাকেন। সেই সঙ্গে বল হাতে লেগব্রেক গুগলিও করে থাকেন ডান-হাতি ব্যাটসম্যান।

বাংলাদেশ একাদশ :

সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহীম, মাহমুদুউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, আফিফ হোসেন, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শাফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান, সাইফউদ্দিন আহমেদ, মোহাম্মাদ নাইম শেখ, আমিনুল বিপ্লব ও নাজমুল হোসেন শান্ত।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue