সোমবার, ২৫ মে, ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭

শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

নড়াইল প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ মে ২০২০, সোমবার ১০:৩৫ এএম

শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

নড়াইল: নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের আমতলা গ্রামে শ্বশুরবাড়ি থেকে জামাই ইবাদত শেখ ইবাদের (৩৫) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার (১০ মে) সকালে শ্বশুরবাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। ইবাদত কালিয়ার ফুলদাহ গ্রামের সবুর শেখের ছেলে এবং ভ্যানচালক ছিলেন। 

পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার (৯ এপ্রিল) সন্ধ্যায় ইবাদ তার স্ত্রী ও সন্তানদের নিয়ে নিজ বাড়ি থেকে শ্বশুরবাড়িতে যান। স্ত্রী ও সন্তানদের শ্বশুরবাড়িতে রেখে রাতে নিজ বাড়ি ফুলদাহ গ্রামে চলে আসেন। 

এরপর রোববার সকালে শ্বশুরবাড়ির ঘরের বাইরে বেড়ার সঙ্গে ইবাদের ঝুলন্ত লাশ দেখতে পায় এলাকার শিশুরা। এ সময় শিশুদের চিৎকারে ঘর থেকে শ্বশুরবাড়ির লোকজন বেরিয়ে এসে জামাইয়ের মৃতদেহ দেখতে পান। 

এ ব্যাপারে ইবাদ শেখের বাবা সবুর জানান, আমার ছেলেকে শ্বাসরোধ করে হত্যার পর বেড়ার সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। তবে কে বা কারা তার ছেলেকে হত্যা করেছে, সে ব্যাপারে কোনো অভিযোগ করেননি তিনি। 

ইবাদের স্ত্রী আমেনা বেগম বলেন, রাত সাড়ে ৯টার দিকে মোবাইল ফোনে আমার স্বামীর সঙ্গে কথা হয়েছে। ফোনে আমাকে জানিয়েছে, সে বাড়িতে আছে। আমার স্বামীকে কেউ পূর্বপরিকল্পিত ভাবে হত্যার পর লাশটি আমার বাবার বাড়ির বেড়ায় ঝুলিয়ে রেখেছে। 

সহকারী পুলিশ সুপার (কালিয়া অঞ্চল) রিপন চন্দ্র সরকার বলেন, এটি হত্যা, নাকি আত্মহত্যা তা ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। তবে এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। 

সোনালীনিউজ/এফকে/এসআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue