সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

শ্রাবন্তীর স্বামীকে অনুকরণ করে শাকিব খানের ট্যাটু ?

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ মে ২০১৯, বুধবার ০৫:৪১ পিএম

শ্রাবন্তীর স্বামীকে অনুকরণ করে শাকিব খানের ট্যাটু ?

শাকিব খান-রা রোশান

ঢাকা: কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর স্বামীকে অনুকরণ করেছেন ট্যাটু পরেছেন সুপারস্টার শাকিব খান। এমন অভিযোগ উঠেছে শাকিবের বিরুদ্ধে।আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে মাস্টার মেকার খ্যাত নির্মাতা মালেক আফসারীর চলচ্চিত্র পাসওয়ার্ড।

পাস ওয়ার্ড নিয়ে আলোচনা-সমালোচনার কমতি নেই। কেননা এই চলচ্চিত্রে অভিনয় করছেন বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রির শীর্ষ নায়ক শাকিব খান। শাকিব খান মানেই ঈদে বাড়তি আনন্দ- অন্তত হল মালিকেরা তাই মনে করেন। কারণ সিনেমা হলগামী এই প্রজন্মের একটা বিশাল অংশ শাকিব খানের ভক্ত।

ছবি মুক্তির আগেই এর গল্প নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়ে গেছে শোবিজপাড়ায়। অনেকেই বলছেন ‘পাসওয়ার্ ছবির গল্প ‘কেটে মেরে’ করা। অর্থাৎ বিদেশি বিভিন্ন ছবির অংশ থেকে গল্প নিয়ে জুড়িয়ে দেওয়া হয়েছে। শুটিং ফেরত অনেক গণমাধ্যমকর্মীরাও এমন কথা বলছেন। তবে ছবি মুক্তির আগে এসবের সত্যতা নিয়ে প্রশ্ন থেকেই যাবে। কেননা ছবি মুক্তির পরে জানা যাবে পুরো গল্প। এর আগে সম্পাদনার টেবিলে অনেকটা কাহিনির টার্ন নির্ভর করে। 

নকল কপি এসব আলোচনা যখন তুঙ্গে তখনই দেখা গেল শাকিব তাঁর পোস্টারসহ বিভিন্ন ফুটেজে নতুন লুকে হাজির হচ্ছেন, আর এখানে তাঁকে বৈচিত্রময় করে তুলছে হাতের কনুইয়ের নিচে ‘ট্যাটু’। বিশেষভাবে তৈরি এই ট্যাটু শাকিবের চেহারাকে করে তুলেছে অনন্য। 

এখানেই ঘটেছে বিপত্তি। শাকিব নাকি কনুইয়ের নিচে করা এই ট্যাটু অনুকরণ করেছেন সদ্য সাম্প্রতিক বিয়ে করা কলকাতার চিত্রনায়িকা শ্রাবন্তীর স্বামী রোশানের কাছ থেকে। ঘটনার সত্যতা জানার জন্য রোশানের পুরনো ছবি ঘেঁটে দেখা যায় ঘটনা  সত্য। রোশানের কনুইয়ের নিচে ট্যাটু রয়েছে। রোশানের বাম হাতের কনুইয়ের নিচে রয়েছে ট্যাটু, আর শাকিব ডান হাতের কনুইয়ের নিচে। আর এটাই ‘পাসওয়ার্ড’ এর সবখানে দৃশ্যমান হচ্ছে।

তবে এসব নিয়ে মোটেও বিচলিত নন নির্মাতা মালেক আফসারী। তিনি কারো কোনো কথাই কানে তুলতে নারাজ। তিনি ছবির প্রচারে ব্যস্ত। এছাড়া মঙ্গলবার নিজের ছবির প্রিভিউ দেখেছেন। এতে তিনি দারুণরকম সন্তুষ্ট।

প্রায় বছরখানেক আগে পোস্ট করা রোশানের ছবি

সোনালীনিউজ/বিএইচ