শনিবার, ২০ জুলাই, ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

‘শ্রাবন্তী ভালো থাকুক’ কামনা প্রাক্তন স্বামীর

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার ০৮:২৫ পিএম

‘শ্রাবন্তী ভালো থাকুক’ কামনা প্রাক্তন স্বামীর

ঢাকা : তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। পহেলা বৈশাখ থেকে প্রেমিক রোশন সিংহের সঙ্গে বাগদান সারেন এই নায়িকা। গত ১৯ এ মে প্রেমিক রোশন সিংয়ের দেশের বাড়িতে নাকি হয়েছে বিয়ের অনুষ্ঠান।

পরিচালক রাজীব চট্টোপাধ্যায়, মডেল কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভাঙার পর এবার রোশন সিং নামে জনৈক খ্যাতনামা কেবিন ক্রুয়ের সঙ্গে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংয়ের গলায় মালা। কপালে রসকলি। দু’জনে হাসি-মুখে তাকিয়ে রয়েছেন সোজা ক্যমেরার দিকে। ঠিক এমন একটি ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তা হলে সত্যিই কি বিয়েটা সেরে ফেললেন নায়িকা? এমন প্রশ্ন উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। তবে বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি শ্রাবন্তী।

এদিকে, শ্রাবন্তীর বিয়ে নিয়ে যখন তার পরিবারের সবাই যখন চুপ তখন মুখ খুলেছেন অভিনেত্রীর প্রাক্তন স্বামী নির্মাতা রাজীব কুমার বিশ্বাস। নতুন জীবনের জন্য শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

বিভিন্ন সংবাদমাধ্যমেও বলে দেওয়া হয়েছিল এটিই নাকি শ্রাবন্তী এবং রোশনের বিয়ের ছবি। তবে, অধিকাংশ ক্ষেত্রেই ছবিটি নিয়ে ধোঁয়াশা যে রয়েছে সেই প্রশ্নটা তোলা হয়েছিল। কোথাও বলা হয়েছিল এই ছবিটি হয়তো বিয়ের আগের দিনের ছবি। সব মিলিয়ে এই ছবি নিয়ে জল্পনা চরমে।

রাজীব বলেন, শ্রাবন্তী মানুষ হিসেবে ভীষণ ভালো, সে সুখে থাকুক তার জীবনে। আবার যেন আবেগের বশে কোনো ভুল সিদ্ধান্ত না নেয়, এটাই প্রার্থনা করি সব সময়।

পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে, ওর নাম ঝিনুক। মায়ের সঙ্গেই থাকে সে।

এদিকে নতুন সম্পর্কে জড়িয়েছেন রাজীব বিশ্বাস। তবে মিডিয়ার কেউ নয়। আগামী বছর বিয়ে করার সম্ভাবনা আছে তাদের বলে জানিয়েছেন রাজীব।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয় শ্রাবন্তীর। তার পরই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

অন্যদিকে, বিয়ের খবর, ছবি ভাইরাল হওয়া নিয়ে চারদিকে কাটাছেঁড়া চলছে। তবে কোনো বিষয়ে মুখ খোলেননি শ্রাবন্তী ও রোশন। তবে এবার নীরবতা ভাঙালেন শ্রাবন্তীর বয়ফ্রেন্ড রোশন সিং।

শুক্রবার (১৯ এপ্রিল) এ বিষয়ে মুখ খোলেন তিনি। নিজের ফেসবুক অ্যাকাউন্টে ওই ছবিটি পোস্ট করে নিজের বক্তব্যও পেশ করেন তিনি।

ফেসবুকে ছবিটি পোস্ট করে তিনি লিখেন, একটাই বিষয় আমি আমার সব বন্ধু শুভানুধ্যায়ীদের বলতে চাই যে, আমি নিশ্চিতভাবে একটা টি-শার্ট পরে বিয়ে করব না। সেই কারণে বলব কোনো উপসংহারে যাওয়ার আগে যাচাই করে নিন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর