বুধবার, ১৫ জুলাই, ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭

শ্রীলংকা সিরিজের বিষয়ে সিদ্ধান্ত জানালনে আকরাম খান

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০২ জুন ২০২০, মঙ্গলবার ০৬:১০ পিএম

শ্রীলংকা সিরিজের বিষয়ে সিদ্ধান্ত জানালনে আকরাম খান

ফাইল ছবি

ঢাকা: স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে চলতি বছরের জুলাই-আগস্টে তিন ম্যাচ সিরিজের টেস্ট খেলতে দেশটি সফরে যাওয়ার কথা বাংলাদেশের। কিন্তু এদেশের করোনা পরিস্থিতি দিন দিন যে ভয়ঙ্কর রূপ ধারণ করছে তাতে আসন্ন সিরিজ নিয়ে বিন্দুমাত্র আশার আলো দেখছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এদিকে সিরিজটি সামনে রেখে স্বাগতিক লঙ্কানরা সোমবার থেকে অনুশীলনে নামলেও বাংলাদেশে লাফিয়ে লাফিয়ে বাড়তে থাকা করোনা সংক্রমণের কারণে এখনো পর্যন্ত মাঠেই ফেরা হয়নি ক্রিকেটারদের। তাছাড়া দেশের এমন পরিস্থিতি বিবেচনায় নিয়ে ক্রিকেট মাঠে ফেরাতেও তাড়াহুড়া করতে চাইছে না লাল-সবুজের ক্রিকেটের সর্বোচ্চ অভিভাবক।

কাজেই সিরিজটি মাঠে গড়ানোর সম্ভাবনা খুবই কম বলে মনে করছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনা কমিটির চেয়ারম্যান আকরাম খান। মঙ্গলবার (২ জুন) তিনি একথা জানান।

আকরাম বলেন, ‘আমার কাছে মনে হয় সম্ভাবনা খুবই কম। কারণ জুন শুরু হয়ে গেছে। তাছাড়া যেহেতু টেস্ট খেলা সেহতু এর জন্য লম্বা প্রস্তুতি দরকার। এখনো আমাদের ১০- ১৫ তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে। দোয়া করছি করনা পরিস্থিতি যেন তাড়াতাড়ি ভাল হয়ে যায়। তবে সম্ভাবনা কম দেখছি।’

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একাধিক সূত্র মতে, পাকিস্তান, আয়ারল্যান্ড ও অস্ট্রেলিয়া সিরিজের অনুরূপ এই সিরিজটিও স্থগিত হতে যাচ্ছে।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue