সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

সংগীতশিল্পী খালিদ হোসেনকে শেষ শ্রদ্ধা

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার ০২:৩৯ পিএম

সংগীতশিল্পী খালিদ হোসেনকে শেষ শ্রদ্ধা

শ্রদ্ধা জানাচ্ছেন সর্বস্তরের মানুষ।

ঢাকা: প্রখ্যাত সংগীতশিল্পী খালিদ হোসেনকে শেষ শ্রদ্ধা জানালো সর্বস্তরের মানুষ। ধানমন্ডির নজরুল ইনস্টিটিউটে অনুষ্ঠিত হয়েছে প্রয়াত নজরুল সংগীতশিল্পী খালিদ হোসেনের দ্বিতীয় নামাজে জানাজে। বৃহস্পতিবার (২৩ মে) সেখানে তাকে শ্রদ্ধা জানিয়েছেন সর্বস্তরের মানুষ। শেষ শ্রদ্ধা নিবেদনকালে সহকর্মী, ভক্ত অনুরাগীরা বলেছেন, নির্লোভ এ মানুষটি ছিলেন শুদ্ধ সুরে নজরুল চর্চার পথিকৃৎ।

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদে তৃতীয় জানাজা শেষে গুণী এ শিল্পীকে দাফন করা হবে গ্রামের বাড়ি কুষ্টিয়ার কোটপাড়ায় মায়ের কবরে।

শুদ্ধসুরে নজরুল চর্চার পথিকৃৎ তিনি। জনপ্রিয়তার কথা ভাবেন নি, আজীবন তার ভেতর-বাহির যেন একজন নজরুল। কিংবদন্তী এ শিল্পীর দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয় তারই স্মৃতিবিজড়িত নজরুল ইনস্টিটিউটে। ভক্ত, সহকর্মীদের ভালোবাসা, অনুরাগে শেষ শ্রদ্ধায় সিক্ত হন শিল্পী।

শিল্পীর প্রতি শ্রদ্ধা জানাতে আসেন বিভিন্ন সামাজিক সংগঠন ও রাজনৈতিক নেতারা। নজরুল ইনস্টিউটের পক্ষ থেকেও জানানো হয় শ্রদ্ধা।

খালিদ হোসেনের শেষ ইচ্ছা অনুযায়ী কুষ্টিয়ায় দাফন করতে সব প্রস্তুতিই নিয়েছে পরিবার।

হৃদযন্ত্রের সমস্যা নিয়ে গত ৪ মে হাসপাতালে ভর্তি হন নজরুল সংগীত শিল্পী খালিদ হোসেন। বুধবার (২২ মে) রাত ১০টা ১৫ মিনিটের দিকে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সোনালীনিউজ/বিএইচ