রবিবার, ১৯ মে, ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

সংসদে না আসলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২১ এপ্রিল ২০১৯, রবিবার ০৪:৫৪ পিএম

সংসদে না আসলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না

ঢাকা : আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ভোলা-১ (সদর) আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, আমি মনে করি বিএনপির সংসদে আসা উচিত। না আসলে নির্ধারিত সময়ের পর তাদের সদস্য পদ চলে যাবে। যখন সংসদে কথা বলার লোক থাকবে না তখন এই দলকে খুঁজে পাওয়া যাবে না। বিএনপি ধীরে ধীরে ক্ষয়িষ্ণু হতে চলে চলেছে। পরিবারের সদস্য ছাড়া খালেদা জিয়া এবং তার ছেলে কাউকে বিশ্বাস করে না।

রোববার (২১ এপ্রিল) সকালে ভোলা গাজিপুর রোডে তোফায়েল আহমদের বাস ভবনে জাতীয় শ্রমিক লীগের ভোলা সদর ও পৌর শাখার নব গঠিত কার্যকারী কমিটির পরিচিতি সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্যারোল প্রসঙ্গে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের এ সদস্য বলেন, আইন মতো তিনি সাজা প্রাপ্ত হয়েছেন। প্যারোল যে বন্দি তার চাইতে হয় বা তার পরিবারের চাইতে হয়। তাদের দল বলেছে তারা চায় না।

ভোলা জেলা শ্রমিক লীগের সভাপতি আবু তাহের মিয়ার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ শ্রমিক লীগের নেতৃবৃন্দ।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue