মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯, ৭ কার্তিক ১৪২৬

সংসদ থেকে পদত্যাগের ঘোষণা মোকাব্বির খানের

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার ০৫:৩৬ পিএম

সংসদ থেকে পদত্যাগের ঘোষণা মোকাব্বির খানের

ঢাকা: গণফোরামের প্রেসিডিয়াম সদস্য এবং দলটির সংসদ সদস্য মোকাব্বির খান বলেছেন, শীর্ষ পর্যায়ের ১২জন দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদেরকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি প্রদান করুন। আমার এ ফর্মুলায় যদি ৫০ শতাংশ দুর্নীতি বন্ধ না হয় তাহলে আমি সংসদ থেকে পদত্যাগ করবো।

বৃহস্পতিবার (৯ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবে দুপুরে গণফোরাম আয়োজিত আরবার ফাহাদ হত্যার বিচারের দাবিতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির প্রেক্ষিতে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

সরকারকে উদ্দেশ্য করে জাতীয় সংসদে গণফোরামের প্রতিনিধিত্ব করা মোকাব্বির খান বলেন, আমি সংসদে ভাষণে সংসদ নেত্রীকে বলেছিলাম আজকে দুর্নীতির যে ভয়াবহতা এই শীর্ষ দুর্নীতিবাজ, শীর্ষ পর্যায়ে যারা লালন-পালন করেন, তাদের থেকে শীর্ষ ১২জন দুর্নীতিবাজ ও গডফাদারকে আপনি আইনের আওতায় এনে-যেভাবে জামায়াতের যুদ্ধাপরাধীদের বিশেষ ট্রাইব্যুনালের মাধ্যমে শাস্তি দেয়া হয়েছিল, একইভাবে শীর্ষ ১২জন দুর্নীতিবাজদের বিরুদ্ধে আপনি কঠোর পদক্ষেপ নেন। দেখবেন, দুর্নীতি ও সন্ত্রাস নেমে যাবে।

তিনি আরো বলেন, এখনও আমি দাবি করছি, সর্বোচ্চ শীর্ষ পর্যায়ে গিয়ে শীর্ষ পর্যায়ের যদি ১২ জন দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদেরকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি প্রদান করে তখন যদি ৫০ শতাংশ দুর্নীতি বন্ধ না হয়, তাহলে আমি সংসদ থেকে পদত্যাগ করবো। আপনাদেরকে বললাম -আমি সংসদে এই কথাগুলোও বলেছি। আমার সভাপতির অনুমতিতে কথা দিলাম, আমি পদত্যাগ করবো।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গণফোরাম নেতা ড. কামাল হোসেন, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, অধ্যাপক ড. আবু সাঈদ প্রমুখ।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue