মঙ্গলবার, ২১ মে, ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

কার্ড ছাপানোর পরও

সঙ্গীতার সঙ্গে কেন বিয়ে হয়নি, জানালেন সালমান

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার ০৮:২৩ পিএম

সঙ্গীতার সঙ্গে কেন বিয়ে হয়নি, জানালেন সালমান

ঢাকা : সালমান বিয়ে কবে করবেন, এই প্রশ্ন আট থেকে আশি, সকল সালমান ভক্তের। সালমানের বিয়ে হয়ে যাক, এটা হার্ডকোর ভক্তেরা না চাইলেও, তাঁর বিয়ের ডেট জানতে সকলেই আগ্রহী। আর এ ধরনের প্রশ্নের প্রায়শই মুখোমুখি হন সালমান, যা নিয়ে মোটেই মাথাব্যথা নেই তাঁর।

তবে সঙ্গীতা বিজলানির সঙ্গে তাঁর বিয়ে ঠিক হয়ে গিয়ে কার্ড ছাপানোর পরেও কেন তাদের বিয়ে ভেস্তে যায় সেই নিয়েই একটি ইন্টারভিউয়ে মুখ খুললেন সালমান খান।

বিভিন্ন সংবাদ মাধ্যমে ইতিমধ্যেই ঘুরছে সালমানের এই বক্তব্য। জানা যাচ্ছে, ২০১৩ সালে সালমান কফি উইথ করণে এসেছিলেন। সে সময়ই তাঁর ব্যক্তিগত জীবনের কিছু দিক প্রকাশ পেয়েছিল তাঁর কথায়। করণের প্রশ্নে সালমান জানিয়েছিলেন, সঠিক সময় এলেই তিনি বিয়ে করবেন। একটা সময় এসেছিল যখন সত্যিই আমি বিয়ে করতে চেয়েছিলাম। অনেক দূর এগিয়েও গিয়েছিলাম। সঙ্গীতার সঙ্গে বিয়ের কার্ড ছাপানো হয়ে গিয়েছিল। কিন্তু আমি সঙ্গীতার যোগ্য ছিলাম না। পরে বিয়েটা ভেঙে যায়।

উল্লেখ্য, সঙ্গীতা ছাড়াও, ক্যাটরিনা, ঐশ্বরিয়া অনেকের সঙ্গে পরে সম্পর্কে জড়িয়েছেন সালমান। বর্তমানে তিনি ইউলিয়া ভান্তুরের সঙ্গে ডেট করছেন। সালমানের ঘরোয়া অনুষ্ঠানে অনেকবারই তাঁকে উপস্থিত থাকতে দেখা গেছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue