রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

সজীব বিল্ডার্সের মালিক হত্যার ঘটনায় স্ত্রীর বড়ভাই গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ আগস্ট ২০২০, রবিবার ১০:২২ এএম

সজীব বিল্ডার্সের মালিক হত্যার ঘটনায় স্ত্রীর বড়ভাই গ্রেফতার

ঢাকা : কনস্ট্রাকশন কোম্পানি সজীব বিল্ডার্সের মালিক আবুল খায়েরকে পিটিয়ে হত্যার ঘটনায় স্ত্রীর বড় ভাই মো.মিলনকে বসুন্ধরা আবাসিক এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ভাটারা থানার ওসি মোক্তারুজ্জামান বলেন, শনিবার (৮ আগস্ট) দুপুরে বসুন্ধরা এলাকা থেকে অভিযুক্ত মিলনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে আমরা আবুল খায়ের হত্যায় তার সংশ্লিষ্টতা পেয়ে গ্রেফতার করেছি। 

রোববার (৯ আগস্ট) বেলা ১১টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

গত বৃহস্পতিবার (৬ আগস্ট) দিবাগত রাতে বাসা থেকে ডেকে নিয়ে রাজধানীর ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকায় কনস্ট্রাকশন কোম্পানি সজীব বিল্ডার্সের মালিক আবুল খায়েরকে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে ফোনে কেউ একজন বাসা থেকে ডেকে নেয়ার পর রাতে তিনি আর ফেরেননি। উদ্বিগ্ন পরিবার বিভিন্ন জায়গায় সন্ধান করেও তার খবর পায়নি। পরে রাতে ভাটারা থানাকে বিষয়টি অবহিত করা হয়।

৭ আগস্ট সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে। পুলিশ ও স্বজনরা জানান, আবুল খায়ের বসুন্ধরা আবাসিক এলাকার এফ ব্লকের ২১ নম্বর সড়কের ৬৯২ নম্বর জালাল গার্ডেনের বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন।

জমি নিয়ে তার সঙ্গে একটি পক্ষের ঝামেলা চলছিল। ৬ আগস্ট রাতে অজ্ঞাত ব্যক্তিরা তাকে বিষয়টি সমাধানের জন্য বাসা থেকে ডেকে নিয়ে যায়। রাতে তিনি বাসায় না ফেরায় স্ত্রী ও স্বজনেরা বিষয়টি ভাটারা থানা পুলিশকে জানায়। কিন্তু রাতে তার সন্ধান মেলেনি। সকালে পুলিশ বসুন্ধরার এ ব্লকের একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue