মঙ্গলবার, ২৬ মে, ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

সন্তানকে বুকের দুধ খাওয়াব: সানিয়া মির্জা

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ জুলাই ২০১৮, রবিবার ০৩:৫০ পিএম

সন্তানকে বুকের দুধ খাওয়াব: সানিয়া মির্জা

ঢাকা: ভারতের সর্বকালের সেরা নারী টেনিস তারকা সানিয়া মির্জা। চুটিয়ে প্রেম করে ঘর বেধেছেন পাক ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে। বর্তমানে তিনি অন্ত:সত্ত্বা। টেনিস থেকে ‘মেটারনিটি লিভ’ চলছে তাঁর এখন।

প্রত্যাশা মতো সন্তান পেটে আসায় খুশি সানিয়া। স্বামী শোয়েব মালিক এই সময়ে তাকে পুর্ণ সাপোর্ট দেওয়ায় তাঁর প্রতি কৃতজ্ঞতা জানাতে ভুল করেন নি এ সদর্শনী।

জনপ্রিয় একটি বিদেশি দৈনিকে শনিবার (২১ জুলাই) এক সাক্ষাৎকারে ভারতের সর্বকালের সেরা এই নারী টেনিস তারকা বলেছেন, সন্তান জন্মের পর নির্দিষ্ট সময় পর্যন্ত তাকে বুকের দুধ খাওয়াবেন। সন্তানের স্বাস্থ্যের কথা চিন্তা করেই এমনটি করাবেন।

সাক্ষাৎকারে সানিয়া বলেন-
হ্যাঁ, আমি আমার বাচ্চাকে ‘ব্রেস্টফিড’করাব। এটা আমি কোনো চাপের সামনে করব না। ‘ব্রেস্টফিডিং’ একটা সময় পর্যন্ত বাচ্চার স্বাস্থ্যের পক্ষে অত্যন্ত প্রয়োজনীয় বলেই এটা করাব। তাছাড়া এর সঙ্গে আমার খেলার কোনো সম্পর্ক নেই।

সানিয়া বলেন, আমি চাই আমার নর্ম্যাল ডেলিভারি হোক। তবে এ ব্যাপারে শেষ কথা ডাক্তাররাই বলবেন। তাঁদের প্রতি আমার পূর্ণ আস্থা আছে। বেবি ছেলে হোক বা মেয়ে, তার নাগরিকত্ব নিয়ে আমার কোনো পছন্দের ব্যাপার নেই।

বাবার পাকিস্তানি নাগরিকত্ব কিংবা মায়ের ভারতীয় নাগরিকত্ব যেটা বাচ্চার হবে তাতেই আমি খুশি। আমার বাচ্চা ভালো, বড় মানুষ হয়ে উঠুক এটাই চাইব…। সূত্র : ওয়ান ইন্ডিয়া।


সোনালীনিউজ/জেডআরসি/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue