শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

সপ্তাহে একদিন মেয়েরা নিয়ন্ত্রণ হারায়

সোনালীনিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২০ জুলাই ২০১৯, শনিবার ০৯:৫০ এএম

সপ্তাহে একদিন মেয়েরা নিয়ন্ত্রণ হারায়

ঢাকা : জীবনের গুরুত্বপূর্ণ একটি বিষয় যৌনতা। যতটা একজন পুরুষ করেন তেমনি একজন নারীও ইচ্ছা রাখেন এমন উপভোগের।

সম্প্রতি নারীদের যৌনতা নিয়ে একটি সমীক্ষায় বলা হয়েছে, মহিলারা সপ্তাহে অন্তত এক রাতে নিজেদের উপর ‘নিয়ন্ত্রণ’ হারান। অর্থাৎ, সেই রাতে তাঁদের মধ্যে যৌনচেতনা সব থেকে তীব্র হয়। আর সেই রাতটি হল শনিবার। ভারতীয় গণমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

হেল্থ এবং বিউটি রিটেলার ‘সুপারড্রাগ’ মহিলাদের যৌনচেতনা নিয়ে একটি সমীক্ষা চালিয়েছে। সমীক্ষাটি চালানো হয় আড়াই হাজারেরও বেশি মহিলার উপরে। তাতে দেখা গিয়েছে, বেশিরভাগ মহিলারই সপ্তাহে অন্তত একটি দিন করে যৌনচেতনা তীব্রতর হয়। এবং সেটি প্রধানত শনিবার রাতেই।

সেই সঙ্গে এ-ও দেখা গিয়েছে যে, নিজেদের ‘সিডাক্টিভ’ করে তুলতে মহিলারা একাধিক পন্থা নেন। উষ্ণ জলে স্নান তাঁদের বিশেষ পছন্দ। তালিকায় সবথেকে উপরে আসে তাঁদের পছন্দের হালকা বডি স্প্রে। চুলের বাহার এবং মুখের হাসির প্রতি তাঁরা শনিবার রাতে একটু বেশিই যত্নশীল হন।

‘সুপারড্রাগ’-এর পরিচালক সারা বোলওয়ারসনের বক্তব্য, ‘‘২২ থেকে ৪০ বছর বয়সের নারীদের  একটি ভোটের মাধ্যমে আমরা এই সমীক্ষাটি চালাই। তাতে দেখা গিয়েছে, নিজেদের সেক্সি দেখাতে কী কী করতে হবে, সেটা মহিলারাই সব থেকে ভাল বোঝেন। কিন্তু সাধারণত মহিলারা সর্বদা সে সব করেন না। সপ্তাহে যে কোনও একটি বিশেষ দিনে তাঁরা সেই সব পন্থা নেন। এবং সেটি বেশিরভাগ ক্ষেত্রেই শনিবার।”

সোনালীনিউজ/এএস