শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮, ৩০ অগ্রাহায়ণ ১৪২৫

সম্পত্তি লিখে না দেয়ায় মাকে পিটিয়ে আহত করল ছেলে

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৮, শনিবার ০৭:১৪ পিএম

সম্পত্তি লিখে না দেয়ায় মাকে পিটিয়ে আহত করল ছেলে

নারায়ণগঞ্জ : জেলার রূপগঞ্জে বাড়িঘর সম্পত্তি লিখে না দেওয়ায় ছেলে মাকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের ঋষিপাড়া এলাকায় ঘটে এ ঘটনা।

আহত বৃদ্ধ লক্ষী রানী জানান, ছেলে বাবু দাস বাড়িঘরসহ সকল সম্পত্তি তার নিজের নামে লিখে নেওয়ার পাঁয়তারা করে আসছিল। বাড়িঘর লিখে দিতে রাজী না হওয়ায় বাবু দাস মা লক্ষী রানীর ওপর চাপ প্রয়োগ করে আসছিল। প্রায় সময়ই ছেলে বাবু দাস লক্ষী রানীকে ভরণপোষণ না দিয়ে তার ওপর নির্যাতন চালাতো।

শনিবার বাবু দাস মা লক্ষী রানীকে বাড়িঘরসহ সকল সম্পত্তি লিখে দিতে বলে। সে বাবু দাসকে কোনো কিছু লিখে দিতে পারবে না বলে সাফ জানিয়ে দেয়। বাড়িঘর লিখে দিতে রাজী না হওয়ায় বাবু দাস ক্ষিপ্ত হয়ে লক্ষী রানীকে এলোপাতাড়িভাবে পিটিয়ে আহত করেন। এ সময় বাবু দাস বাড়িঘরে ভাঙচুর চালিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি করে। পরে লক্ষী রানীর আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ছেলে বাবু দাস তাকে প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা লক্ষী রানীকে উদ্ধার করে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue