বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

সম্রাটের সহযোগী গ্রেফতার, শাকিব-বুবলীর ছবির কোটি টাকা জ্বলে

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ অক্টোবর ২০১৯, রবিবার ০৫:২১ পিএম

সম্রাটের সহযোগী গ্রেফতার, শাকিব-বুবলীর ছবির কোটি টাকা জ্বলে

ঢাকা: অবশেষে গ্রেফতার হলেন যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাট। রোববার (৬ অক্টোবর) ভোর ৫টায় তাকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সহযোগী আরমানসহ গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

আর ইসমাইল চৌধুরী ওরফে সম্রাটের সহযোগী এনামুল হক আরমান। আরমান সম্রাটকে গুরু হিসেবেই জানে। আর সম্রাটের হাত ধরেই ক্যাসিনো জগতে পা দেন নোয়াখালীর এই আরমান। তবে ক্যাসিনোর পাশাপাশি চলচ্চিত্র প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেন আরমান।

তিনি সম্প্রতি জনপ্রিয় নায়ক শাকিব খানকে কেন্দ্রীয় চরিত্রে রেখে দুটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে তিনি লগ্নি করেছেন কয়েক কোটি টাকা। নিজেই প্রযোজনা প্রতিষ্ঠান খোলেন। ‘দেশ বাংলা মাল্টিমিডিয়া’ নামের চলচ্চিত্র প্রোডাকশন হাউসের প্রধান কর্ণধার আরমান।

গেল ঈদুল আযহায় মুক্তি পাওয়া শাকিব খান ও বুবলী অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমাটির প্রযোজক আরমান। এটি আরমানের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম ফিল্ম। এরপর শাকিব খানের বিপরীতে নবাগতা এক নায়িকাকে নিয়ে ‘আগুন’ নামের দ্বিতীয় ফিল্মের কাজও শুরু হয় আরমানের প্রযোজনায়।

উল্লেখ্য, রোববার (৬ অক্টোবর) ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেফতার করে র‌্যাব।

সোনালীনিউজ/এমএএইচ