মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

সরকারি কাজে বাধা: তালতলীতে নৌকার প্রার্থীর প্রার্থীতা বাতিল

বরগুনা প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৯, রবিবার ১১:৪৬ এএম

সরকারি কাজে বাধা: তালতলীতে নৌকার প্রার্থীর প্রার্থীতা বাতিল

বরগুনা: জেলার তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী রেজবি-উল কবির জোমাদ্দারের প্রার্থীতা বাতিল করেছে নির্বাচন কমিশন। রোববার (১৬ জুন) সকালে এ খবর নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা ও তালতলী উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা দিলিপ কুমার হালদার।

এ বিষয়ে তিনি জানান, সরকারি কাজে বাধা ও নির্বাচনি আচারণ বিধি লংঘনের দায়ে নৌকা প্রতিকের প্রার্থীতা বাতিল করছে নির্বাচন কমিশন। তিনি নির্বাচনে আর অংশগ্রহণ করতে পারবেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন- হাইকোর্টের আদেশের প্রেক্ষিতে একমাত্র তিনি তার প্রতিদ্বন্দ্বিতা ফিরে পেতে পারেন।

নৌকা প্রতিকের প্রার্থী রেজবি-উল কবিরের প্রার্থীতা বাতিল হওয়ায় এখন তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন ৩ জন প্রার্থী। তারা হলেন- ঘোড়া প্রতিকের প্রার্থী নুরুল আমিন, মোটরসাইকেল প্রতিকের প্রার্থী ফরহাদ হোসেন আক্কাস ও আনারস প্রতিকের প্রার্থী মনিরুজ্জামান মিন্টু।

গত ১২ জুন বুধবার সন্ধ্যার পর থেকে রাত ১১টা পর্যন্ত তালতলী উপজেলার নিদ্রা গ্রামে কয়েক দফা সংঘর্ষ হয়। এ সময় পুলিশ ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ঘটনাস্থলে গেলে তাদের উপরও হামলার ঘটনা ঘটে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue