বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

সরকার ও জনগণের মাঝে সেতু বন্ধনে কাজ করছে সরকারী কর্মকর্তারা

মুন্সিগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার ১২:১৮ এএম

সরকার ও জনগণের মাঝে সেতু বন্ধনে কাজ করছে সরকারী কর্মকর্তারা

মুন্সিগঞ্জ : মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা বলেছেন, আমিই কিন্তু প্রথম বাংলাদেশে কমিউনিটি ক্লিনিক নিয়ে গবেষণা করি। এখন সারাদেশে ১৪ হাজার কমিউনিটি ক্লিনিক সেবা দিচ্ছে যা আমার চেষ্টার ফল, বাংলাদেশ সরকার এটি বাস্তবায়ন করেছে।  

সরকারের নীতিমালা, পরিকল্পনা, লক্ষ্য, কার্যক্রম বাস্তবায়নের জন্য মাঠ পর্যায়ে সরকারের কর্মকর্তারা কাজ করছেন। জেলা পর্যায়ে সরকারের কর্মকর্তারাই কিন্তু সরকার এবং জনগণের মাঝে সেতু বন্ধন হিসাবে কাজ করে থাকেন। শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ সব বিষয়ে মনিটরিং করে থাকেন সরকারি কর্মকর্তারা।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাড়ে ৬টায় গজারিয়া উপজেলা পরিষদ প্রাঙ্গনে গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  
গজারিয়া উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামীলীগ এর উদ্যোগে এই গণসংবর্ধনা অনুষ্ঠান আয়োজিত হয়। এর আগে দুপুরে গজারিয়া সরকারি কলেজের একাডেমীক ভবন উদ্বোধন করেন তিনি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছেন। আমরা কিন্তু জঙ্গি দমন পুরোপুরিভাবে পারিনি, কিন্তু নিয়ন্ত্রনে আছে। বিশ্বের উন্নত দেশ যেমন আমেরিকা, ইউরোপের দেশেগুলো এখনো জঙ্গি নিয়ন্ত্রনে আনতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগীতায় ও জনগণের ঐক্যবদ্ধ থাকার কারনে জঙ্গি নিয়ন্ত্রনে আছে।

আরো বলেন, মাদকের যারা ব্যবসায়ী, সে যেই হোক না কেন, যেই দলের হোক না কেন প্রশাসন ও পুলিশের অনুরোধ থাকবে গ্রেফতার করার জন্য। আইনগত দিক থেকে কাউকে ছাড় দেওয়া হবেনা। মাদক নির্মূল করতেই হবে।

অনুষ্ঠানে গজারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue