মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭

সরকার করোনা মোকাবিলায় পুরোপুরি ফেল করছে

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার ০৭:২১ পিএম

সরকার করোনা মোকাবিলায় পুরোপুরি ফেল করছে

ছবি: সংগৃহীত

ঢাকা: ‘করোনা মোকবিলায় সরকার পুরোপুরি ফেল করছে। মানুষের মৌলিক চাহিদ পূরণ করতে পারছে না তারা। করোনার এই দুর্যোগে মানুষকে চিকিৎসাসেবা দিতে পুরোপুরি ব্যর্থ হয়েছে তারা। জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই মানুষের জন্য তাদের কোনো দায়বদ্ধাতা নেই।’  বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক। 

বৃহস্পতিবার (৪ জুন) বিএনপির প্রতিষ্ঠাতা, শহীদ রাষ্ট্রপতি বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পল্লবী থানা বিএনপি ও অঙ্গসংগঠন উদ্যাগে, অসহায় দুস্থ কর্মহীন মানুষের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন বিএনপির ক্রীড়াবিষয়ক সম্পাদক।

আমিনুল হক বলেন, ‘সরকার করোনায় আক্রান্ত জনগণকে চিকিৎসা ও খাবার দিতে ব্যর্থ হলেও আমাদের দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারা দেশের বিএনপির নেতাকর্মীরা এই দুর্যোগে মাঠে নেমে পড়েছে। ১২ বছর ক্ষমতার বাইরে থেকেও নেতাকর্মীরা নিজের সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়িয়েছে, তা সত্যিই প্রশংসার দাবি রাখে।’

সরকারের সমালোচনা করে জতীয় ফুটবল দলের সাবেক এ অধিনায়ক বলেন, ‘অথচ সরকার ত্রাণ দেওয়ার ক্ষেত্রে স্বজনপ্রীতি দেখিয়েছে। বিরোধী নেতাকর্মীরদের কাউকেই ত্রাণ সহায়তা দিচ্ছে না তারা। আর তাদের (সরকারি দলের) অনেক নেতা অসহায় মানুষদের ত্রাণ নিয়ে দুর্নীতি করছে। এতে বোঝাই যাচ্ছে, জনগণের কল্যাণে তারা কাজ করছে না।’

খাবার বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন খন্দকার রুহুল আমিন, হুমায়ূন কবির, মুক্তিযোদ্ধা এম এ হক, আব্দুল মান্নান, মো. কামরুল হাসান টুটুল, মো. রফিকুল ইসলাম, মনোয়ারা বেগম, সৈয়দা পলি, ফেরদৌসী বেগম, মনি আরা, মোতাহার হোসেন, দেওয়ান মো. আমিন বিপ্লব, মো. মনা, স্বপন খান, মো. নাঈম, মো. সোহাগ, মো. তুহিন, ইমরান শেখ, নাসির, মাসুদ, শাহীন, নিরব, কায়সারসহ আরো বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue