শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯, ২৯ অগ্রাহায়ণ ১৪২৬

সরব হলেন তানহা

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার ০১:৪৮ পিএম

সরব হলেন তানহা

ঢাকা : ঢাকাই চলচ্চিত্রের আবেদনময়ী গ্ল্যামার গার্ল তানহা মৌমাছি। যুগল পরিচালক শাহীন সুমনের ‘কী দারুণ দেখতে’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় আত্মপ্রকাশ করেন সম্ভাবনাময়ী এই চিত্রনায়িকা।

ইতোমধ্যেই তার ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ ও ‘অনেক দামে কেনা’ সিনেমাগুলো মুক্তি পেয়েছে।

সর্বশেষ তাকে উত্তম আকাশ পরিচালিত শাকিব খান অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমায় আইটেম গানে পারর্ফম করতে দেখা গেছে। তারপর থেকে তানহা ছিলেন অধরা।

সম্প্রতি ধরা দিলেন এ লাস্যময়ী। জনপ্রিয় কণ্ঠশিল্পী কাজী শুভর মিউজিক ভিডিওতে মডেল হলেন তানহা। গানের শিরোনাম ‘না বুঝলে প্রেম বৃথা’। এম আর আশিকের কথা ও সুরে সংগীত আয়োজনে ছিলেন কাজী নওরীন, মিউজিক ভিডিওটি পরিচালনা করেন এম আর আশিক। এতে তানহার বিপরীতে মডেল হয়েছেন রিয়াদ।

মিউজিক ভিডিও নিয়ে তানহা মৌমাছি বলেন, ‘মনোরম লোকেশনে গানটির দৃশ্যধারণ সম্পূর্ণ হয়েছে। লোকেশন এবং গান দুটোই দর্শকদের ভালো লাগবে। গানটি নিয়ে আমি অনেক আশাবাদী।’

গান প্রসঙ্গে কাজী শুভ বলেন, ‘গান তো অনেক করি। তবে সেই গানের গল্প ধরে ভালো মানের ভিডিওর সংখ্যা খুব বেশি নেই। সে হিসেবে এই ভিডিও নিয়ে আমার প্রত্যাশা অনেক।’

এদিকে নির্মাণাধীন রয়েছে তানহা অভিনীত রয়েল খান পরিচালিত ‘রেড রোজ’। আগামী ১৫ নভেম্বর থেকে শুরু করতে যাচ্ছেন দুর্জয় রাজু পরিচালিত ‘মিশন’ শিরোনামের নতুন একটি সিনেমার কাজ। এতে তানহা মৌমাছি বিপরীতে কাজ করবেন কলকাতার প্রিন্স আরফান। এছাড়া ডিসেম্বরের প্রথম সপ্তাহে শুরু করবেন নতুন বিজ্ঞাপন, টেলিফিল্ম ও মিউজিক ভিডিওর কাজ আলাপাকালে এমনটাই জানান লাস্যময়ী এ নায়িকা।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue