বৃহস্পতিবার, ০৪ জুন, ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭

সহায়তার নামে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা

কুষ্টিয়া প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৪ এপ্রিল ২০২০, শনিবার ০১:২১ পিএম

সহায়তার নামে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, করোনার কারণে দেশে লকডাউন চলছে। সরকারের আবেদনে সাড়া দিয়ে মানুষ ঘর থেকে বের হচ্ছেনা। এ কারণে কর্মহীন মানুষ কিছুটা দুর্ভোগে পড়তে পারে। এজন্য সরকার ওই সব মানুষের সহায়তায় সব রকম সহায়তা করে যাচ্ছেন।

শনিবার (৪ এপ্রিল) সকালে নিজ বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এ সময় তিনি করোনা সংক্রমণ রোধে সবাইকে ঘরের বাইরে না বের হওয়ার পরামর্শ দেন। 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি মানুষকেও কষ্টে থাকতে দেবেন না। এজন্য তিনি সামর্থবান মানুষকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। তবে সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে মানুষের অসহায়ত্বের সুযোগ নিয়ে কিছু অসাধু ব্যক্তি সহায়তার নামে চাঁদাবাজিতে লিপ্ত হয়ে পড়েছে। যারা এই অপকর্মের সঙ্গে যুক্ত থাকবে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। 

হানিফ আরো বলেন, জাতির কঠিন পরিস্থিতি মোকাবেলা করার সক্ষমতা রয়েছে। আমার বিশ্বাস সাময়িক এই সংকট কাটিয়ে দ্রুতই ঘুরে দাঁড়াবে শেখ হাসিনার বাংলাদেশ।

এ সময় কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য মাযহারুল আলম সুমন, জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াছির আরাফাত তুষার প্রমুখ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/টিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue