শুক্রবার, ০৫ জুন, ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

সাংবাদিক আমিনুল ইসলামের ওপর হামলার প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২১ মে ২০২০, বৃহস্পতিবার ০৬:৫০ পিএম

সাংবাদিক আমিনুল ইসলামের ওপর হামলার প্রতিবাদ

ঢাকা : রাজধানীর উত্তরায় সাংবাদিক আমিনুল ইসলাম এর উপর হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানবন্ধন করেছে উত্তরার স্থানিয় সাংবাদিকরা।

বৃহস্পতিবার (২১ মে) সকালে উত্তরা আজমপুর এলাকায় এ মানববন্ধন করে তারা।

মানববন্ধনে বক্তারা দৈনিক বাংলাদেশ বুলেটিনের সিটি রিপোর্টার  আমিনুল ইসলামের উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন,সাংবাদিকতা আজ হুমকির সম্মুখীন। পেশাগত দায়িত্ব পালনের সময় যদি এরকম হামলা হয় তাহলে নিন্দা জানানোর ভাষা থাকে না।

নির্যাতনের শিকার সাংবাদিক আমিনুল ইসলাম বলেন, সত্য ঘটনা তুলে ধরা একজন সাংবাদিকের নৈতিক দায়িত্ব। আমি আমার দায়িত্ব পালন করেছি মাত্র। ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর ডি এম শামীমের ত্রান নিয়ে সাধারন মানুষের উপর অত্যাচার, দূর্নীতি ও তার ওয়ার্ডে ঘটে যাওয়া অনিয়মগুলো তুলে ধরার কারনে ডিএম শামীমের নির্দেশে কানোনের সহযোগীতায় ১৯ মে রাতে মাসুদ রানাসহ তার দলবল নিয়ে আমার উপরে নগ্ন হামলা চালায়। আমি এর দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানাচ্ছি।

উল্লেখ্য যে, সংবাদ প্রকাশের জের ধরে  গত ১৯ মে মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে উত্তরা আজমপুরের নবাব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের গেট সংলগ্ন বেস্ট ফারমা লিঃ নামক ফার্মেসীর সামনে হামলার শিকার হন দৈনিক বাংলাদেশ বুলেটিনের সাংবাদিক আমিনুল ইসলাম। পরে আহত অবস্থায় টঙ্গী সরকারি হাসপাতালে চিকিৎসা নেয়ার পর  উত্তরা পূর্ব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে আমিনুল। রহস্যজনক ভাবেই এখনও পর্যন্ত কোন ব্যবস্থা নেয়া নি পুলিশ।

সোনালীনিউজ/এএস
 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue