সোমবার, ২০ মে, ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

সাংসদ হিসেবে প্রথম সভাতেই কড়া বার্তা মাশরাফির

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৯, বুধবার ০৬:৫৬ পিএম

সাংসদ হিসেবে প্রথম সভাতেই কড়া বার্তা মাশরাফির

ছবি: সংগৃহীত

ঢাকা: নড়াইল-২ আসন থেকে সাংসদ নির্বাচিত হওয়ার পর পরই ঢাকায় আসেন মাশরাফি বিন মুর্তজা। বিপিএলের পর ওয়ানডে সিরিজ খেলতে নিউজিল্যান্ডে যান তিনি। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলে দেশে ফেরেন মাশরাফি। এর মধ্যেই আবার শুরু হয়ে গেছে ঢাকা প্রিমিয়ার লিগের টি-টোয়েন্টি টুর্নামেন্ট। অবশ্য এই টি-টোয়েন্টি সংস্করণে আবাহনীর হয়ে খেলছেন না মাশরাফি। বরং এই সময়ে নিজের শহর নড়াইল গিয়েছেন তিনি। সেখানে গিয়ে বুধবার জেলা প্রশাসকের সঙ্গে মতবিনিময় সভা করেছেন মাশরাফি।  

এই সভায় তিনি আগামী প্রজন্মের জন্য নড়াইলকে একটি সুন্দর ও বাসযোগ্য মডেল জেলা হিসেবে গড়ে তুলতে সরকারি, আধা সরকারি সংস্থার কর্মকর্তাসহ সব শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা চেয়েছেন। এটি সাংসদ হিসেবে মাশরাফির প্রথম সভা। এই সভায় সভাপতিত্ব করেন নড়াইলের জেলা প্রশাসক আঞ্জুমান আরা।

প্রধান অতিথির বক্তব্যে মাশরাফি বলেছেন, ‘নড়াইলকে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে হলে আগে নিজেদের চরিত্রকে গঠন করতে হবে। যার যার অবস্থান থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, ঘুষ ও দুর্নীতিমুক্ত হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ব্যাপারে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। আমরা তাঁর নির্দেশ অনুসরণ করে নিজেদের জেলাকে গড়ে তুলতে চাই। এ ব্যাপারে কোনো আপস নেই।’

চাকরি বা অন্য কোনো জায়গায় তাঁর নাম ভাঙিয়ে কেউ কোনোভাবে অন্যায় সুযোগ-সুবিধা নেওয়ার চেষ্টা করলে সেটি তাঁকে জানানোর কথা বলেন মাশরাফি। তিনি বলেছেন, ‘এ ক্ষেত্রে আমার পরিবারের সদস্য, বন্ধু-বান্ধব বা আত্মীয়স্বজনই যে-ই হোক না কেন, এ ব্যাপারে কোনো ছাড় নেই। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল দেশ গড়তে হলে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সততার সঙ্গে এগিয়ে যেতে হবে।’

মতবিনিময় সভায় বক্তব্য দেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন, স্থানীয় সরকার বিভাগ নড়াইলের উপপরিচালক মো. মনিরুজ্জামান, পৌর মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস প্রমুখ।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue