বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬

‘সাইজ ৪২’ নিয়ে ঈদে টয়া

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৬ মে ২০১৯, রবিবার ০৮:১৭ পিএম

‘সাইজ ৪২’ নিয়ে ঈদে টয়া

ঢাকা: ছোট ও বড় পর্দার অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। গেলো বছর ছোটপর্দার গণ্ডি পেরিয়ে ‘বেঙ্গলি বিউটি’ ছবির মাধ্যমে পা রেখেছেন চলচ্চিত্রে। মডেল ও উপস্থাপক হিসেবেও অনেকের নজর কেড়েছেন তিনি। কাজ করেছেন আরজে হিসাবেও। ঈদকে ঘিরে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তার। ইতোমধ্যে বেশ কিছু নাটকের শুটিং শেষ করেছেন টয়া। যার মাঝে একটি ‘সাইজ ৪২’।

সম্প্রতি ঈদ উপলক্ষে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘সাইজ ৪২’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন টয়া ও জোভান। পারভেজ ইমামের রচনায় নাটকটি পরিচালনা করেছে রাইসুল তমাল। এরই মধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে।

গল্পে দেখা যাবে, বাবু আর সজল এক অফিসে চাকরি করে তারা ভালো বন্ধু। সজল সব সময় মিথ্যা কথা বলে ছুটি নেন। তবে এইবার বস সজলকে ছুটি দেইনি তাই বাবু নাটক সাজিয়ে ছুটি ম্যানেজ করে দেন। এদিকে বস খাওয়ার পাগল তাই সজলের বউকে সেরা রাধুনীর ১০ এ আছে বলে ছুটি টা পাইয়ে দেন বাবু। তারপর অফিসের বস দাওয়াত খেতে যায়। বস দাওয়াত খাওয়া শেষে টয়লেটে গিয়ে পড়নের আন্ডারওয়্যার ভুলে রেখে তারাহুরা করে চলে আসে অফিসের আর্জেন্ট কাজে। আর এই আন্ডার অয়ার নিয়েই ঘটতে থাকে মজার মজার ঘটনা।

নাটকটিতে জোভান-টয়া ছাড়াও আরও অভিনয় করেছেন সুজন হাবিব ও রানা সহ আরও অনেকে। নির্মাতা জানান, আসন্ন ঈদে নাটকটি চ্যানেল নাইনে প্রচারিত হবে।

সোনালীনিউজ/ঢাকা/এসএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue