রবিবার, ২৯ মার্চ, ২০২০, ১৫ চৈত্র ১৪২৬

সাকিবকে খুব মিস করেছেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৭ মার্চ ২০২০, শনিবার ০২:১৮ পিএম

সাকিবকে খুব মিস করেছেন মাশরাফি

ঢাকা: জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করে অধিনায়কত্বের সমাপ্তি ঘটালেন মাশরাফি বিন মতুর্জা। শুক্রবার সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে ১২৩ রানের বিশাল জয় পায় বাংলাদেশ। ম্যাচজয়ের পর মাশরাফিকে বিদায় দেয়ার পালা। সবাই জয়োল্লাস করে হাসিমুখে বিদায় জানান অধিনায়ককে। গতকালের ম্যাচটিতে বাংলাদেশ ক্রিকেটের পঞ্চস্তম্ভের দু'জনই ছিলেন না। মুশফিকুর রহিম স্কোয়াডে ছিলেন না। কিন্তু অধিনায়ককে বিদায় জানাতে মাঠে ঠিকই এসেছেন। তবে ছিলেন না নিষেধাজ্ঞায় থাকা সাকিব আল হাসান। তাকে খুব মিস করেছেন অধিনায়ক মাশরাফি। সেটি অকপটেই বলেছেন।

সবাই যখন মাশরাফিকে নিয়ে ব্যস্ত। তখন মাশরাফির মনে পড়ে সাকিবের কথা। বিদায় বেলায় মাশরাফি বলেন, 'সাকিব, আই মিস ইউ, বয়।' তিনি বলেন, 'দলের সবাইকে ধন্যবাদ। বিশেষ করে সাকিবকে। যদি ও এখানে থাকত, তাহলে সবকিছু অন্যরকম হতো।' এর আগে পঞ্চস্তম্ভের একজন তামিম ইকবাল, ম্যাচ শেষে মাশরাফিকে কাঁধে নিয়ে মাঠ পাড় করিয়ে দেন। তার সাথে ছিলেন দলের বাকিরা।

পরে পঞ্চস্তম্ভের আরেকজন মাহমুদুল্লাহ রিয়াদ মাশরাফির সাথে মাঠে ঢুকেন। অধিনায়ককে নিয়ে কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন। বলেন, 'মাশরাফি আমার ভাইয়ের মতো ছিল, কখনো বন্ধু। বাংলাদেশ ক্রিকেটের জন্য তিনি অনেক কিছু করেছেন।'

সোনালীনিউজ/টিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue